'তোমায় ভালোবাসি', কাছের মানুষের জন্মদিনে প্রকাশ্যে লিখলেন Srabanti

 প্রিয় মানুষের জন্মদিনে প্রকাশ্যেই তাঁর প্রতি ভালোবাসা জানালেন শ্রাবন্তী। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 25, 2021, 05:58 PM IST
'তোমায় ভালোবাসি', কাছের মানুষের জন্মদিনে প্রকাশ্যে লিখলেন Srabanti

নিজস্ব প্রতিবেদন : কাছের মানুষের জন্মদিন, শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) শুভেচ্ছা জানাবেন না, তা কি হয়! প্রিয় মানুষের জন্মদিনে প্রকাশ্যেই তাঁর প্রতি ভালোবাসা জানালেন শ্রাবন্তী। 

কিন্তু জন্মদিনটা কার?

 শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)র পোস্ট থেকে জানা যাচ্ছে, ২৫ সেপ্টেম্বর, শনিবার তাঁর দিদি স্মিতা চট্টোপাধ্যায় ঘোষের জন্মদিন (Birthday)। আর সেকারণেই এদিন দিদির সঙ্গে ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ''বোনেরা কখনও আমাদের মতোই হয়, আবার কখনও আমাদের থেকে আলাদাও হয়। শুভ জন্মদিন দিদি, তোমায় ভালোবাসি।''

আরও পড়ুুন-জামিনে মুক্ত হয়ে বাড়ি ফিরেছেন Raj Kundra, ইনস্টাগ্রামে কী বার্তা দিলেন Shilpa?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, কিছুদিন আগেই ছেলের মা হয়েছেন শ্রাবন্তীর দিদি স্মিতা চট্টোপাধ্যায় ঘোষ। সে সুখবরও নিজেই শেয়ার করেছিলেন অভিনেত্রী। মাসি হওয়য়ার খবর জানিয়ে দিদির সদ্যোজাত সন্তানের ছবিও পোস্ট করেন তিনি। লিখেছিলেন, ''পুত্র সন্তান হয়েছে... তোমার জন্য খুব খুশি দিদি ... ভালোবাসা রইল''।

২০১৬ সালে সুজয় ঘোষের সঙ্গে বিয়ে হয় শ্রাবন্তীর দিদি স্মিতার। শ্রাবন্তীর দিদি জামাইবাবুও ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। 'মজনু', '১০০% শতাংশ লাভ'-এর মতো একাধিক ছবিতে কাজ করেছেন তিনি। অন্যদিকে 'শপথ' ছবি এবং 'মৌচাক' ধারাবাহিকে কাজ করেছেন স্মিতা। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)