বাংলা ছবিতে প্লেব্যাক করলেন মন্ত্রীমশাই

পরিচালক ইপ্সিতা রায় সরকার ও রাজেশ দত্তের নতুন ছবি 'আবার বসন্ত বিলাপ'-এর টাইটেল ট্র্যাক রেকর্ডিং করেছেন রাজ্যের বিদ্যুৎমন্ত্রী। গলা ধরে যাওয়ায় একটু সমস্যা হচ্ছিল বটে। তবে জানা যাচ্ছে, গানটি বেশ ভালোই গেয়েছেন শোভনদেববাবু। আর এই টাইটেল ট্র্যাকটি রীতিমত মজাদার।

Updated By: Jan 28, 2018, 02:30 PM IST
 বাংলা ছবিতে প্লেব্যাক করলেন মন্ত্রীমশাই

নিজস্ব প্রতিবেদন: যে রাঁধে, সে চুলও বাঁধে। আর যিনি রাজনীতি করেন, মন্ত্রীত্ব সামলান, পৌরহিত্য করেন, তিনি সিনেমায় প্লেব্যাকও করেন! হ্যাঁ, ঠিক ধরেছেন, রাজ্যের বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়ের কথাই বলা হচ্ছে। মন্ত্রীত্বের গুরু দায়িত্ব পালন করার পাশাপাশি তৃণমূল কংগ্রেসের পুরোহিতমশাই এবার স্টুডিওতে গিয়ে পুরো দস্তুর পেশাদারি গায়কের মতো গান রেকর্ড করলেন!

কিন্তু কী গান গাইলেন মন্ত্রীমশাই?

যে সে গান নয়, একেবারে সিনেমার টাইটেল ট্র্যাক গেয়েছেন মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। সম্প্রতি পরিচালক ইপ্সিতা রায় সরকার ও রাজেশ দত্তের নতুন ছবি 'আবার বসন্ত বিলাপ'-এর টাইটেল ট্র্যাক রেকর্ডিং করেছেন রাজ্যের বিদ্যুৎমন্ত্রী। গলা ধরে যাওয়ায় একটু সমস্যা হচ্ছিল বটে। তবে জানা যাচ্ছে, গানটি বেশ ভালোই গেয়েছেন শোভনদেববাবু। আর এই টাইটেল ট্র্যাকটি রীতিমত মজাদার। বিশ্বাস না হলে নিজে কানে শুনে নিন শোভনদেববাবুর গান...

'৬১ নম্বর গড়পাড়া লেন'-এর পরিচালক ইপ্সিতা রায় সরকার ও রাজেশ দত্তের দ্বিতীয় ছবি হিসাবে মুক্তি পেতে চলেছে 'আবার বসন্ত বিলাপ'। না, ১৯৭৩ সালে মুক্তি পাওয়া অপর্ণা সেন ও সৌমিত্র চট্টোপাধ্যায় অভিনীত ছবি 'বসন্ত বিলাপ' ছবির সিক্যুয়াল নয়। এই ছবির গল্প একটি প্রিন্টিং প্রেসকে নিয়ে। পরিচালক জানাচ্ছেন, এই ছবিটি এক্কেবারে মজা করে পাড়ার গল্প বলবে।

চমক এখানেই শেষ নয় কারণ, এই ছবির হাত ধরেই ফের অভিনয়ে ফিরছেন মুনমুন সেন। এছাড়া রয়েছেন খরাজ মুখোপাধ্যায়ের মতো অভিনেতাও। চলতি বছরের মাঝামাঝি মুক্তি পাওয়ার কথা ছবিটির। 

আরও পড়ুন- ফের 'আবার বসন্ত বিলাপ' এর হাত ধরে বাংলা ছবিতে ফিরছেন মুনমুন সেন

আরও পড়ুন- সুপ্রিয়া দেবী গড়পরতা বাঙালিদের মতো নন, তিনি চির অকপট