Tv Serial TRP list: অপ্রতিরোধ্য 'গাঁটছড়া', নম্বর কমেছে 'মিঠাই'-এর, সেরা পাঁচে 'লক্ষ্মী কাকিমা'

ফের শীর্ষে 'গাঁটছড়া'(gantchora), 'মিঠাই'(Mithai) কী তার পুরনো জায়গা ফিরে পাবে? 

Updated By: Mar 3, 2022, 03:03 PM IST
Tv Serial TRP list: অপ্রতিরোধ্য 'গাঁটছড়া', নম্বর কমেছে 'মিঠাই'-এর, সেরা পাঁচে 'লক্ষ্মী কাকিমা'

নিজস্ব প্রতিবেদন: গত সপ্তাহের মতো এই সপ্তাহে খড়ির জয়ের ধারা অব্যাহত। গত কয়েক সপ্তাহ থেকে বাংলা ধারাবাহিকের টিআরপি(TRP) তালিকায় শীর্ষে রয়েছে 'গাঁটছড়া'(Gantchora)। এই সপ্তাহে সে অপ্রতিরোধ্য। দ্যুতিকে হাতে নাতে ধরতে রুদ্ধশ্বাস অপেক্ষায় ঋদ্বিমান ও খড়ি।  সবমিলিয়ে ধারাবাহিকের প্রতিপর্বে টানটান উত্তেজনার কারণে শীর্ষস্থান ধরে রেখেছে এই ধারাবাহিক। ১০.২ নম্বর পেয়েছে 'গাঁটছড়া'। দ্বিতীয় স্থানে 'মিঠাই'কে সরিয়ে এগিয়ে এসেছে 'আলতা ফড়িং'(Alta Phoring), তার প্রাপ্ত নম্বর ৯.৫। গত সপ্তাহের থেকে নম্বর কমেছে মিঠাইয়ের (Mithai)। ৯.১ নম্বর পেয়ে 'মিঠাই' রয়েছে তৃতীয়স্থানে। 

'ধুলোকণা' রয়েছে চতুর্থস্থানে। নতুন প্রোমোতে দেখা যাচ্ছে, অসুস্থ লালনের পাশে রয়েছে ফুলঝুড়ি। ৮.৩ নম্বর পেয়েছে এই ধারাবাহিক। বেশ কিছুটা নম্বর বেড়েছে 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' ধারাবাহিকের। ৮.২ নম্বর পেয়ে পঞ্চমস্থানে রয়েছে এই ধারাবাহিক। একই নম্বর পেয়ে লক্ষ্মী কাকিমার সঙ্গে পঞ্চমস্থানে রয়েছে 'আয় তবে সহচরী'। 

আরও পড়ুন: Aindrila Sharma: একবছর পর শুটিং সেটে ক্যান্সার জয়ী ঐন্দ্রিলা শর্মা,'এভাবেই ফিরে আসা যায়',আবেগঘন সব্যসাচী

দ্বিতীয় স্থান থেকে ষষ্ঠস্থানে নেমে এসেছে 'মন ফাগুন'। ঋষি আর পিহুর বিচ্ছেদের আঁচ পড়েছে ধারাবাহিকের টিআরপিতে। গত সপ্তাহে এই ধারাবাহিকের নম্বর ছিল ৯.৪, তা কমে এই সপ্তাহে হয়েছে ৮.১। প্রথম দিন থেকেই সেরা দশে জায়গা করে নিয়েছে 'অনুরাগের ছোঁয়া'। এই সপ্তাহে ৭.৭ নম্বর পেয়ে সপ্তমস্থানে রয়েছে এই ধারাবাহিক। অষ্টমস্থানে রয়েছে 'খুকুমণি হোম ডেলিভারি', তাদের প্রাপ্ত নম্বর ৭.৩। মাত্র ০.১ নম্বর কম পেয়ে নবমস্থানে আছে 'উমা' ও দশমস্থানে রয়েছে 'পিলু'। তাদের প্রাপ্ত নম্বর ৭.১। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.