Sonar Sansar 2022: জি বাংলা সোনার সংসারে জয়জয়কার মিঠাই-এর, কোন বিভাগে কে কে হল সেরার সেরা?

রেডকার্পেটে নজর কাড়ল মিঠাই, অপু, উর্মি। 

Updated By: Mar 6, 2022, 11:45 AM IST
Sonar Sansar 2022: জি বাংলা সোনার সংসারে জয়জয়কার মিঠাই-এর, কোন বিভাগে কে কে হল সেরার সেরা?

নিজস্ব প্রতিবেদন: শনিবার রাতে অনুষ্ঠিত হল জি বাংলা সোনার সংসার ২০২২(Zee Bangla Sonar Sansar 2022)। তারকাখচিত রাতে এই পুরস্কারের মঞ্চে হাজির হয়েছিলেন পর্দার জনপ্রিয় চরিত্ররা। সেরা ধারাবাহিক থেকে শুরু করে সেরা বাবা, সেরা মা, সেরা বর বউ, সেরা নায়ক নায়িকার একাধিক বিভাগে সেরার সেরাদের হাতে তুলে দেওয়া হয় পুরস্কার। এই বছর একাধিক বিভাগে সেরা হিসাবে পুরস্কার পান মিঠাই(Mithai) ধারাবাহিকের সদস্যরা। 

গত তিন সপ্তাহে কিছুটা নম্বর কমেছে মিঠাইয়ের। তার আগে প্রায় দশ মাসেরও বেশি সময় জনপ্রিয়তার নিরিখে টিআরপি(TRP) তালিকায় সেরার জায়গা ধরে রেখেছিল মিঠাই। টিআরপি তালিকায় এই সপ্তাহেও তৃতীয়  স্থানে রয়েছে এই ধারাবাহিক। এখনও অবধি অফিসিয়াল তালিকা প্রকাশ না হলেও শোনা যাচ্ছে সেরা নায়ক ও সেরা নায়িকার পুরস্কার হাতে উঠেছে মিঠাই ও উচ্ছেবাবু অর্থাৎ সিদ্ধার্থ। 

তবে শুধু নায়ক নায়িকাই নয়, সেরা ধারাবাহিকেরও পুরস্কার পেয়েছে মিঠাই। সেরা বউমা হয়েছে যমুনা(Jamuna), সেরা দেওর মিঠাই ধারাবাহিকের সোম(Som)। সেরা বাবা মা কড়ি খেলা ধারাবাহিকে পারমিতা ও অপূর্ব। প্রিয় বউ অপু ও প্রিয় বর দীপু। রেড কার্পেটে লাল শাড়িতে নজর কেড়েছেন মিঠাই সৌমিতৃষা।  মিঠাইয়ের মতো তাঁর দিদিয়াও পরেছিল লাল শাড়ি। অন্যদিকে অপু অর্থাৎ সুস্মিতা বেছে নিয়েছিলেন গোলাপি ড্রেস। উর্মি অর্থাৎ অন্বেষা পরেছিলেন সাদা শাড়ি। খুব শীঘ্রই জি বাংলায় সম্প্রচারিত হতে চলেছে জি বাংলা সোনার সংসার ২০২২। 

আরও পড়ুন: Srabanti Chatterjee: শ্রাবন্তীর বাড়ির পুজোয় আমন্ত্রিত শাসকদলের 'হেভিওয়েট' বিধায়ক! কে তিনি?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.