Lockdown ভাঙায় Tiger-Disha এর বিরুদ্ধে FIR মুম্বই পুলিসের

'বেলা ২টো বেজে যাওয়ার পরেও কেন ঘরের বাইরে'

Updated By: Jun 3, 2021, 08:20 AM IST
Lockdown ভাঙায় Tiger-Disha এর বিরুদ্ধে FIR মুম্বই পুলিসের

নিজস্ব প্রতিবেদন: লকডাউন বিধি (Lockdown) ভাঙার অপরাধে এবার টাইগার স্রফ (Tiger Shroff) ও দিশা পাটানির (Disha Patani) বিরুদ্ধে এফআইআর (FIR) দায়ের করল মুম্বই পুলিস (Mumbai Police)। বান্দ্রার ব্যান্ডস্ট্যান্ড এলাকায় গাড়ি করে ঘুরে বেড়াচ্ছিলেন বলে তাঁদের বিরুদ্ধে অভিযোগ। বেলা ২টো বেজে যাওয়ার পরেও কেন ঘরের বাইরে তা সম্পর্কে উপযুক্ত কারণ না দেখাতে পারায় কেস দায়ের করে পুলিস।

ভারতীয় দণ্ডবিধির ১৮৮ ধারায় তাঁদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। জামিন যোগ্য ধারা হওয়ায় কোনো গ্রেফতারি করা হয়নি বলে জানায় পুলিস। মঙ্গলবার লকডাউন বিধি অমান্য করার কারণেই মুম্বইয়ের বান্দ্রা সংলগ্ন ব্যান্ডস্ট্যান্ড এলাকায় দিশা-টাইগারের গাড়ি আটকানো হয়। টাইগার বসেছিলেন পিছনের সিটে। আর চালকের পাশে বসেছিলেন দিশা। মঙ্গলবার জিম থেকে বের হয়ে ব্যান্ডস্ট্যান্ড এলাকায় গাড়ি করে ঘুরে বেড়াচ্ছিলেন তাঁরা। তখনই তাঁদের গাড়ি আটকানো হয়। যদিও তখন আধার কার্ড সহ অন্যান্য কাগজপত্র দেখার পরই ছেড়ে দেওয়া হয় দিশা ও টাইগারকে। 

আরও পড়ুন: সুজানের বাড়িতে নতুন সদস্য, সোশ্যাল মিডিয়ায় আলাপ করালেন মালিবু খানের সঙ্গে

১৫ জুন পর্যন্ত আপাতত লকডাউন ঘোষিত রয়েছে মুম্বইতে। অত্যাবশকীয় পণ্যের দোকান সকাল ৭টা থেকে বেলা ২টো পর্যন্ত খোলা রাখার নিয়ম জারি রয়েছে। 

আরও পড়ুন: মা হলেন নীতি মোহন, নিহার পাণ্ডিয়া জানালেন 'ইটস বেবি বয়'

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.