হুডখোলা গাড়িতে শহরের রাস্তায় একাকী Nikhil, বেজে উঠল বিরহের গান

নিজের ইনস্টা স্টোরিতে এভাবেই ধরা দিয়েছেন নুসরতের স্বামী।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 27, 2021, 05:36 PM IST
হুডখোলা গাড়িতে শহরের রাস্তায় একাকী Nikhil, বেজে উঠল বিরহের গান

নিজস্ব প্রতিবেদন : গাড়িতে বাজছে জুবিন নটিয়ালের গলায় 'বেদরদিসে প্যায়ার কা সাহারা না মিলা'। বিরহের এই গানকে সঙ্গী করেই নিজের হুডখোলা গাড়িতে সওয়ার হয়েছেন নিখিল জৈন (Nikhil Jain)। খোলামেলা স্বাধীন মেজাজে ছুটে চলেছেন শহরের রাস্তায়।  নিজের ইনস্টা স্টোরিতে এভাবেই ধরা দিয়েছেন নুসরতের স্বামী (নুসরতের কথা মতে সহবাসের সঙ্গী)।

২০১৯-র ১৯ জুন তুরস্কের বোদরুম শহরে ঘটা করে সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) সঙ্গে 'ডেস্টিনেশন ওয়েডিং' সেরেছিলেন নিখিল জৈন ( Nikhil Jain)। তারপর সুখেই কাটছিল। কিন্তু বিয়ের বছর দেড়েকের মাথাতেই নিখিলের ঘর ছাড়েন নুসরত। শোনা যায়, যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে পরকীয়ায় জড়িয়েছেন তিনি। তারপরই সামনে আসে নুসরতের মা হতে চলার খবর। নুসরত-নিখিলের মধ্যে চলে অভিযোগ, পাল্টা অভিযোগের পালা। নিখিলের সঙ্গে বিয়েকেই অবৈধ বলে জানিয়েছেন সাংসদ অভিনেত্রী। সব মিলিয়ে ঝড় বয়ে যাচ্ছে  ব্যবসায়ী নিখিল জৈনের ( Nikhil Jain) জীবনে। তবুও সব ভুলে নিজের ছন্দে চলার চেষ্টা করছেন তিনি। আর সেই ছবিই যেন উঠে এল নিখিলের ইনস্টা স্টোরিতে।

আরও পড়ুন-নুসরতের সানগ্লাসে কি যশের প্রতিচ্ছবি? প্রশ্ন নেটিজেনদের

 প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় প্রায়ই বিভিন্ন পোস্ট, ইনস্টা স্টোরি দিতে দেখা যায় নিখিল জৈন-কে। ইতিমধ্যেই তারকাদের মতো নিখিলেরও বহু অনুরাগী তৈরি হয়েছে। খোলা হয়েছে 'নিখিল জৈন ফ্যান ক্লাব'। প্রায়ই সেখানে তাঁর বিভিন্ন ভিডিয়ো উঠে আসে। 

অন্যদিকে বিয়ে, বিচ্ছেদ, পরকীয়া, অন্তঃসত্ত্বা হওয়ার খবরের মাঝে নুসরত (Nusrat Jahan)কেও রোজই বিভিন্ন ইনস্টা পোস্ট করতে দেখা যাচ্ছে। ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে নিজের মতামত তুলে ধরছেন সাংসদ, অভিনেত্রী। বিতর্কে কান না দিয়ে নিজেই পোস্ট করেছেন বেবি বাম্পের ছবি। শোনা যাচ্ছে সেপ্টেম্বরেই মা হবেন নুসরত জাহান।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.