বুঝতে পারছেন নিককে, বিয়ের ২ বছর পর কী বললেন Priyanka Chopra

লকডাউন তাঁদের অনেক কিছু শিখিয়েছে বলে জানান পিগি 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 27, 2021, 04:35 PM IST
বুঝতে পারছেন নিককে, বিয়ের ২ বছর পর কী বললেন Priyanka Chopra
প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস

নিজস্ব প্রতিবেদন : ​লকডাউনের মধ্যে নিক জোনাসের সঙ্গে অনেকটা করে সময় কাটানোর সুযোগ পেয়েছেন। ওই সময় তাঁরা একে অপরকে বুঝতে চেয়েছেন। একে অন্যকে বোঝার জন্য লকডাউন তাঁদের অনেকটাই সাহায্য করেছে বলে মন্তব্য করেন প্রিয়াঙ্কা চোপড়া। সেই রেশ ধরে এবার অ্যালেনের শোয়ে হাজির হয়েও মুখ খুললেন পিগি (Priyanka Chopra)।

প্রিয়াঙ্কা বলেন, লকডাউনের (Lockdown) মধ্যে যখন নিকের সঙ্গে অনেকটা সময় একান্তে কাটানোর সুযোগ হয়, তখন তিনি অনেক কিছু উপলব্ধি করতে পারেন। নিক জোনাস তাঁর চেয়ে অনেক পরিষ্কার। শোয়ার ঘর থেকে খাবার টেবিল, নিক সব জায়গাতেই পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে পছন্দ করেন। ডায়নিং টেবিলে বসে খাওয়া থেকে শুরু করে, ঘর গোছানো, নিক সবেতেই তাঁর চেয়ে এগিয়ে বলে জানান প্রিয়াঙ্কা চোপড়া

আরও পড়ুন : প্রজাতন্ত্র দিবসের উপহার, FAU-G এর লিঙ্ক শেয়ার করলেন Akshay Kumar

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : একা সবকিছু সামলেছেন বলে কীসের ইঙ্গিত দিলেন Nusrat Jahan?

এদিকে নিকের (Nick Jonas) সঙ্গে বিয়ের পর তাঁরা ক্রিকেট টিম তৈরি করতে চান বলে এক সময় মন্তব্য করেন প্রিয়াঙ্কা চোপড়া। বলিউড অভিনেত্রীর ওই মন্তব্য প্রকাশ্যে আসার পর থেকেই জোর শোরগোল শুরু হয়ে যায়। পেজ থ্রির শিরোনামে উঠে আসে ওই খবর। যা নিয়ে পরবর্তীকালে মুখ খোলেন পিগি। তিনি বলেন, নিকের সঙ্গে থাকলে, অনেক কিছুই হতে পারে বলে তিনি মন্তব্য করেছিলেন। ক্রিকেট টিম তৈরির পরিকল্পনা বলে যে খবর ছড়াচ্ছে, তাঁর সেই বক্তব্য এই সময়ের নয়। পাশাপাশি নিছক মজার ছলেই তিনি ওই মন্তব্য করেছিলেন বলেও স্পষ্ট জানান প্রিয়াঙ্কা চোপড়া।