RRR in OTT: চলতি মাসেই ওটিটি-তে রামচরণ-জুনিয়র এনটিআরের 'আরআরআর', কবে কোথায় দেখা যাবে এই সুপারহিট ছবি?

করোনা অতিমারিতে যখন জর্জরিত ভারতীয় ছবির ব্যবসা তখন তেলুগু ছবির দুই মহারথীকে সঙ্গে নিয়ে যুদ্ধে নেমেছিলেন এস এস রাজামৌলি। রামচরণ(Ram Charan), জুনিয়র এনটিআর(Junior NTR), আলিয়া ভাট(Alia Bhatt) অভিনীত রাইস রোর রিভোল্ট অর্থাৎ ট্রিপল আর প্রথম দিন থেকেই বক্স অফিসে ঝড় তোলে।

Updated By: May 13, 2022, 06:57 PM IST
RRR in OTT: চলতি মাসেই ওটিটি-তে রামচরণ-জুনিয়র এনটিআরের 'আরআরআর', কবে কোথায় দেখা যাবে এই সুপারহিট ছবি?

নিজস্ব প্রতিবেদন: বক্স অফিসে সাড়া জাগিয়েছে এস এস রাজামৌলির(SS Rajamouli) ছবি ট্রিপল আর বা আরআরআর(RRR)। মুক্তির পর থেকে ঝড় তুলেছিল এই ছবি। চারটি ভাষায় মুক্তিপ্রাপ্ত এই ছবি সারা বিশ্ব জুড়ে ব্যবসা করেছে ১১৩৩ কোটি টাকা। ভারতীয় সিনেমার ইতিহাসে জায়গা করে নিয়েছে এই ছবি। এবার ওটিটিতে মুক্তি পেতে চলেছে এই ছবি। 

করোনা অতিমারিতে যখন জর্জরিত ভারতীয় ছবির ব্যবসা তখন তেলুগু ছবির দুই মহারথীকে সঙ্গে নিয়ে যুদ্ধে নেমেছিলেন এস এস রাজামৌলি। রামচরণ(Ram Charan), জুনিয়র এনটিআর(Junior NTR), আলিয়া ভাট(Alia Bhatt) অভিনীত রাইস রোর রিভোল্ট অর্থাৎ ট্রিপল আর প্রথম দিন থেকেই বক্স অফিসে ঝড় তোলে। প্রথমদিনেই সারা বিশ্ব জুড়ে এই ছবির কালেকশন ছিল ২২৩ কোটি ভারতীয় মুদ্রা। তিনদিনেই ৫০০ কোটি ঘরে তুলেছে এই ছবি। তারপর পার করেছে ১০০০ কোটির বাউন্ডারি। বক্স অফিসে সর্বকালের সেরা তিন ছবির মধ্যে জায়গা করে নিয়েছে ট্রিপল আর। 

তামিল, তেলুগু, মালায়ালম, হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে এই ছবি। তেলুগু স্বাধীনতা সংগ্রামী আল্লুরি সীতারামা রাজু ও কোমারাম ভীমের জীবনকে কেন্দ্র করে তৈরি হয়েছে এই ছবি। আগামী ২০ মে জি ফাইভে দেখা যাবে এই ছবি। তবে হিন্দি ভার্সন নয়, শুধুমাত্র তেলুগুতে ওটিটি রিলিজ হবে এই ছবির। 

আরও পড়ুন: Urfi Javed Video: 'এসব কী পাগলামি করছে!' রেস্তরাঁয় উর্ফি জাভেদের কাণ্ড দেখে হতবাক নেটিজেনরা

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.