ঋষি কাপুর চলে যেতেই কেন মাকে ছেড়ে আলিয়ার সঙ্গে চললেন রণবীর! কটাক্ষের মুখে অভিনেতা

ভিডিয়ো ভাইরাল হয়ে যায়

Edited By: জয়িতা বসু | Updated By: May 13, 2020, 06:12 PM IST
ঋষি কাপুর চলে যেতেই কেন মাকে ছেড়ে আলিয়ার সঙ্গে চললেন রণবীর! কটাক্ষের মুখে অভিনেতা

নিজস্ব প্রতিবেদন: ​মঙ্গলবার ছিল ঋষি কাপুরের স্মরণ সভা। পরিবারের লোকজন এবং ঘনিষ্ঠদের নিয়ে ঋষি কাপুরের ১৩ দিনের স্মরণ সভায় হাজির হন নিতু কাপুর, রিদ্ধিমা কাপুর, রণবীর কাপুররা। কিন্তু ঋষি কাপুরের স্মরণ সভার পরই নেটিজেনদের একাংশের রোষের মুখে পড়েন রণবীর।

আরও পড়ুন : ​ বাবা সংসার পেতেছেন নতুন করে, মা-কে বিয়ে দিচ্ছেন বলিউডের এই অভিনেত্রী

ঋষি কাপুরের স্মরণ সভায় বান্ধবী আলিয়া ভাটের সঙ্গে হাজির হন রণবীর। ওই ছবি এবং ভিডিয়ো দেখে ক্ষেপে যান নেটিজেনদের একাংশ। বাবা চলে যাওয়ার পর রণবীর কেন মা নিতু কাপুর এবং দিদি রিদ্ধিমা কাপুরের সঙ্গে থাকছেন না, তা নিয়ে অনেকে প্রশ্ন তুলতে শুরু করেন। এমনকী, শত সমস্যা সত্ত্বেও রিদ্ধিমা যখন দিল্লি থেকে ছুটে মুম্বইতে মায়ের কাছে এলেন, তখনও রণবীর কেন পরিবারের সঙ্গে থাকছেন না, তা নিয়ে ক্ষেপে যান অনেকেই।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

যদিও রণবীর কী করবেন না করবেন, সেটা সম্পূর্ণ তাঁর ব্যক্তিগত বিষয় বলে অনেকে মন্তব্য করতে শুরু করেন।

আরও পড়ুন : ঋষি কাপুরের স্মরণ সভা, নিতু, রণবীর, করিশ্মাদের সঙ্গে হাজির তারকারাও

প্রসঙ্গত, লকডাউন শুরু হওয়ার পর বান্ধবী আলিয়া ভাটের সঙ্গে থাকতে শুরু করেন রণবীর। একই কমপ্লেক্সের মধ্যে সকালে রণবীর, আলিয়া যখন তাঁদের পোষ্যকে নিয়ে হাঁটতে বের হন, সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায় সামাজিক মাধ্যমে। এরপরই জানা য়ায়, লকডাউনের সময় রণবীর হয়তো আলিয়ার সঙ্গেই থাকছেন। ওই ভিডিয়ো ভাইরাল হওয়ার কয়েক দিনের মধ্যেই চলে য়ান ঋষি কাপুর। 

বলিউড অভিনেতার স্মরণ সভা শেষ হওয়ার পর রণবীর কেন মা, দিদিকে ছেড়ে আলিয়ার সঙ্গে যাচ্ছেন, তা নিয়ে অনেকে কটাক্ষ করতে শুরু করেন। যদিও এ  বিষয়ে আলিয়া বা রণবীর পালটা কোনও মন্তব্য করেননি।