Ranveer Singh: '83'-র পরে ফের খেলোয়াড়ের চরিত্রে রণবীর সিং, এবার সাতারুর বায়োপিক

রণবীরের হাতে রয়েছে পাঁচটি বায়োপিক। 

Updated By: Dec 31, 2021, 06:17 PM IST
Ranveer Singh: '83'-র পরে ফের খেলোয়াড়ের চরিত্রে রণবীর সিং, এবার সাতারুর বায়োপিক

নিজস্ব প্রতিবেদন: কিছুদিন আগেই মুক্তি পেয়েছে কবীর খানের (Kabir Khan) ছবি '83'। ১৯৮৩ সালে ভারতের ক্রিকেট বিশ্বকাপ জয়ের গল্প উঠে এসেছে সেই ছবিতে। কপিল দেবের(Kapil Dev) চরিত্রে সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন রণবীর (Ranveer Singh)। এরই মাঝে একটি সাক্ষাৎকারে রণবীর জানিয়েছেন আগামিদিনে একজন সাতারুর বায়োপিকে(biopic) দেখা যাবে তাঁকে। 

প্যারাপ্লেজিক সাতারু (Paraplegic Swimmer) অর্থাৎ বিশেষভাবে সক্ষম সাতারুর চরিত্রে অভিনয় করবেন তিনি। তবে একটি নয়, তিনজন খেলোয়াড়ের বায়োপিকে দেখা যাবে রণবীরকে। সবমিলিয়ে হাতে রয়েছে পাঁচটি বায়োপিকের কাজ। একটি সাক্ষাৎকারে রণবীরকে জিজ্ঞাসা করা হয়, আর কোন খেলোয়াড়ের বায়োপিক করতে চান রণবীর? সেই উত্তরেই রণবীর জানান যে একটি নয় আগামিদিনে একাধিক বায়োপিকে দেখা যাবে তাঁকে। 

এরই মাঝে শোনা যায় যে প্যারাপ্লেজিক সাতারুর চরিত্রে অভিনয় করবেন রণবীর। যদিও একথা নিজমুখে স্বীকার করেননি তিনি। রণবীর বলেছেন,'আমার মনে হয়, আরও কিছু সময় অপেক্ষা করা উচিত। পাঁচটি বায়োপিক নিয়েই কথা চলছে। এক একটি তৈরির বিভিন্ন পর্যায়ে রয়েছে। আশা করি প্রত্যেকটাই আসাধারণ চিত্রনাট্য হয়ে উঠবে। খুব তাড়াতাড়ি অফিসিয়াল ঘোষণা করা হবে।'

আরও পড়ুন: রিহ্যাব থেকে ফিরে আত্মহত্যা গীতিকারের, ঘর থেকে পাওয়া গেছে ‘সুইসাইড নোট’

বক্স অফিসে ভালো ব্যবসা করতে পারছে না 'এইট্টি থ্রি'। ২৭০ কোটি বাজেটে তৈরি এই ছবি একশো কোটির গন্ডিও পেরোতে পারেনি। ইতিমধ্যেই নিজের বকেয়া পারিশ্রমিকও নেবেন না বলে জানিয়েছেন রণবীর। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.