TMC- সাধারণ সম্পাদক Kunal Ghosh-র সঙ্গে সাক্ষাৎ রাজ্য সম্পাদক Sayantika-র

এই সাক্ষাৎকে আগামী দিনে দলের রণনীতির জন্য প্রথম পদক্ষেপ হিসাবে বর্ণনা করেছেন অভিনেত্রী।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 10, 2021, 02:27 PM IST
TMC- সাধারণ সম্পাদক Kunal Ghosh-র সঙ্গে সাক্ষাৎ রাজ্য সম্পাদক Sayantika-র

নিজস্ব প্রতিবেদন : সদ্য তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক হিসাবে দায়িত্ব পেয়েছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)। আর এরপর বুধবার তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক কুণাল ঘোষের (Kunal Ghosh) সঙ্গে দেখা করলেন সায়ন্তিকা। এই সাক্ষাৎকে আগামী দিনে দলের রণনীতির জন্য প্রথম পদক্ষেপ হিসাবে বর্ণনা করেছেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে কুণাল ঘোষের (Kunal Ghosh) সঙ্গে সাক্ষাতের ছবি নিজেই পোস্ট করেছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)।। লিখেছেন, ''আজ তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক মাননীয় কুণাল ঘোষের সাথে সৌজন্য সাক্ষাৎকারে একটি মুহুর্তে। আগামীদিনে দলের ক্রিয়া কৌশলের প্রয়োজনীয় রণনীতির প্রথম পদক্ষেপ সম্পন্ন হল। জয় হিন্দ, জয় বাংলা ''

আরো পড়ুন-Buddhadeb Dasgupta বাংলা ছবিকে আন্তর্জাতিক স্তরে পরিচিতি দিয়েছেন: Rituparna

আরও পড়ুন-Sonu Sood: দেশজুড়ে ১৬টি রাজ্যে Oxygen Plant স্থাপন করবেন সোনু

বিধানসভা নির্বাচনের পর তৃণমূল কংগ্রেসে বেশকিছু রদবদল করা হয়েছে। যেখানে ২১-এর তারকা প্রার্থীদের মধ্যে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, সায়নী ঘোষ, রাজ চক্রবর্তী, জুন মালিয়া, লাভলি মৈত্র সহ আরও অনেককেই গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া হয়েছে। প্রসঙ্গত, এক্ষেত্রে সায়নী, সায়ন্তিকারা নির্বাচনে হারলেও তাঁদের উপর আস্থা রেখেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

প্রসঙ্গত, বাঁকুড়া থেকে তৃণমূলের হয়ে লড়াই করে ভোটে হারলেও দমে যাননি সায়ন্তিকা (Sayantika Banerjee)।। সায়ন্তিকা বাঁকুড়ায় বিনামূল্যে দুয়ারে অক্সিজেন পরিষেবা চালু করেছেন, খুলেছেন কোভিড সেফ হোম। তৃণমূল কংগ্রেস সূত্রে খবর, অভিনেত্রীর কাছে তাঁর দল খুশি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)