Shah Rukh Khan: শাহরুখকে 'অবসর' নেওয়ার পরামর্শ, ট্রোলারকে জবরদস্ত জবাব পাঠানের

Shah Rukh Khan on Twitter: এক নেটিজেন লেখেন, ‘পাঠান ইতমধ্যেই ডিজাস্টার। অবসর নিয়ে নিন’। এক জবাবেই তাঁর মুখ বন্ধ করে দেন কিং খান। নিজস্ব স্টাইলে তাঁকে সপাটে জবাব দেন শাহরুখ। রিট্যুইট করে শাহরুখ লেখেন...

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jan 4, 2023, 09:02 PM IST
Shah Rukh Khan: শাহরুখকে 'অবসর' নেওয়ার পরামর্শ, ট্রোলারকে জবরদস্ত জবাব পাঠানের

Shah Rukh Khan, Pathaan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শুধুমাত্র মজার উত্তর দেব আজ, প্রশ্ন করুন। বুধবার এই বার্তা নিয়েই ট্যুইটারে হাজির শাহরুখ খান আর তাঁর বুদ্ধিমত্তা জবাবে একের পর এক ছক্কা হাঁকালেন সুপারস্টার। বুধবার আচমকাই ফ্যানেদের মন ভালো করে দিলেন শাহরুখ। এদিন ট্যুইটারে একটি প্রশ্নোত্তরের সেশন শুরু করেন শাহরুখ। তবে অভিনেতা যে শুধু মজার উত্তর দিতে চান সেকথা বেমালুম গুলিয়ে ফেলে কয়েকজন নেটিজেন। অনেকেই প্রশ্ন সিরিয়াস প্রশ্ন করে বসেন। এমনকী এক নেটিজেন শাহরুখকে ট্রোল করতেও পিছপা হয়নি। তাঁকেও অবশ্য যোগ্য জবাব দিয়েছেন সুপারস্টার। আর সেই জবাব তুমুল ভাইরাল নেটপাড়ায়।

আরও পড়ুন-- Aryan Khan-Nora Fatehi: নোরা ফতেহির প্রেমে পড়েছেন আরিয়ান খান? ভাইরাল ছবি

এক নেটিজেন লেখেন, ‘পাঠান ইতমধ্যেই ডিজাস্টার। অবসর নিয়ে নিন’। এক জবাবেই তাঁর মুখ বন্ধ করে দেন কিং খান। নিজস্ব স্টাইলে তাঁকে সপাটে জবাব দেন শাহরুখ। রিট্যুইট করে শাহরুখ লেখেন, ‘বড়দের সঙ্গে এভাবে কথা বলতে নেই’। একজন জানতে চান পাঠানে কখন সলমান খানকে দেখা যাবে? শাহরুখ বলেন, একটা কিউআর কোড থাকবে। ওটা স্ক্যান করালেই পর্দায় সলমান এসে যাবে। অন্য এক অনুরাগী জানতে চান, পাঠান, জওয়ান, ডাঙ্কির পর কী করবেন শাহরুখ। মজা করে অভিনেতা লেখেন, তারপর অনন্ত ফ্রি টাইম পাবেন তিনি।

এদিন সেশন শুরুর আগে শাহরুখ ট্যুইট করেন, ‘সম্প্রতি অনুভব করলাম, আমি ১৩ বছর ট্যুইটারে আছি। তোমাদের সকলের সঙ্গে এই জার্নি মজার। অনেক ফ্যান ক্লাব রয়েছে, তাঁরা আমায় খুব ভালোবাসে। শুভেচ্ছা, পরামর্শ, মিমস, রি-এডিটস, আশা, অযাচিত পরামর্শ আর কিছু বর্ব্বরোচিত ব্যবহারের মিশ্রন পেয়েছি আমি। তোমাদের সবাইকে বাস্তবের দুনিয়ায় একটা ভালো জীবনের শুভেচ্ছা।’

আরও পড়ুন- Urfi Javed| Besharam Rang: বিজেপি নেত্রীকে জবাব! ‘বেশরম’ গেরুয়া ড্রেসে সাহসী উর্ফি...

প্রসঙ্গত, এই বছরটা শাহরুখের কেরিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ বছর। দীর্ঘ ৪ বছর বড়পর্দায় আসতে চলেছে তাঁর ছবি। ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে ‘পাঠান’। এরপর বছরের মাঝামাঝি সময়ে মুক্তি পাবে ‘জওয়ান’, বছর শেষে আসবে রাজকুমার হিরানি পরিচালিত ‘ডাঙ্কি’। গত বছর বেশ কিছু ছবিতে ক্যামিও করতে দেখা গেছে তাঁকে। ‘রকেট্রি’, ‘ব্রহ্মাস্ত্র’, ‘লাল সিং চাড্ডা’ ছবিতে ক্যামিও রোলে দেখা গেছে শাহরুখকে। তবে আপাতত তাঁর ফ্যানেরা রয়েছে ‘পাঠান’এর অপেক্ষায়। আগামী ১২ জানুয়ারি আসছে পাঠানের ট্রেলার।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.