ইনায়ার স্কুলে ক্রীড়া প্রতিযোগিতা অভিভাবকদের সঙ্গে দড়ি টানাটানি খেললেন সোহা

 দড়ি ধরে টানতে গিয়ে সোহা তো অবশ্য শেষপর্যন্ত উলটে পড়েই গেলেন...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 7, 2020, 05:02 PM IST
ইনায়ার স্কুলে ক্রীড়া প্রতিযোগিতা অভিভাবকদের সঙ্গে দড়ি টানাটানি খেললেন সোহা

নিজস্ব প্রতিবেদন : মেয়ে ইনায়া নওমীর স্কুলে প্রথম ক্রীড়া প্রতিযোগিতা। আর সেখানেই গিয়েই অন্যান্য অভিভাবকদের সঙ্গে দড়ি টানাটানি খেলছেন সোহা আলি খান ও কুণাল খেমু। দড়ি ধরে টানতে গিয়ে সোহা তো অবশ্য শেষপর্যন্ত আর পেরে উঠলেন না। উলটে পড়েই গেলেন। বুঝুন কাণ্ড!

মেয়ে ইনয়ার স্কুলের প্রথম ক্রীড়া প্রতিযোগিতার এমনই একটি মজার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সোহা। ক্যাপশানে সোহা লিখেছেন, '' My first sports day as a parent!! Got a bit ‘carried away’ in the tug of war - literally ! ''

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

ভিডিয়োটি দেখে হেসে কুপোকাত নেটিজেনরা। ভিডিয়োটি দেখে বিভিন্ন লোকজন বিভিন্ন মন্তব্য করেছেন। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

২ বছর ৪ মাসের মেয়ে ছোট্ট ইনায়াকে নিয়ে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানান ছবি ও ভিডিয়ো পোস্ট করে থাকেন সোহা ও কুণাল খেমু। শেয়ার করেন ছোট্ট ইনায়ার নানান মুহূর্ত। কখনও মেয়ে বাবার জন্মদিনে ছোট্ট ইনায়ার পিয়ানো বাজিয়ে গান করার ভিডিয়ো, কখনও আবার দাদা তৈমুরের সঙ্গে ইনায়ার খুনসুটির মুহূর্ত।

আরও পড়ুন-কারোর সঙ্গে এক রাত কাটিয়েছ? সারাকে এ কী প্রশ্ন সৎ মা করিনার, সারা কী বললেন জানেন?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-বোন রিয়ার সঙ্গে ছোটবেলার ছবি শেয়ার করলেন রাইমা সেন

কুণাল আর তার মেয়ের বন্ধুত্ব বেশ ভালো, 'father's day' -এর দিনে মেয়েকে নিয়ে একটি আবেগপ্রবণ লেখা শেয়ার করেন। তবে মেয়ের সঙ্গে বেশির ভাগ সময় খেলে গল্প করে কাটায় কুণাল। আর ন্য়াপি বদল করার মতো শক্ত কাজ গুলোর ভার পরে সোহার ওপর। ২০১৫ এর ১৫ই জানুয়ারি সাতপাকে বাঁধা পরেন সোহা ও কুণাব, বিয়ের তিন বছরের মধ্য়ে সোহা ও কুণালের জীবনে আসে নতুন সদস্য়। আপাতত 'পেরেন্টহুড'  জমিয়ে উপভোগ করছেন পতৌদিকন্য়া ও কুণাল খেমু। আগেবেশির ভাগ সময় টিভি দেখে কাটাতেন, এখন কুণালের সময় কাটে ইনায়াকে নিয়েই। একথাও নিজেই জানিয়েছেন কুণাল।

আর সোহার কথায় ইনায়া নাকি তাঁর কপি ক্য়াট !সোহা ঠিক যেমনটি করেন, যেভাবে পোজ দিয়ে ছবি তোলেন ইনায়াও হুবহু ঠিক তেমনটাই নকল করে। সোহা জানান, লিপস্টিক ছোট্ট ইনায়ার খুব পচ্ছন্দ। এমনকি আইলাইনার আর মাশকারাও কীভাবে ব্য়বহার করতে হয় সেটাও তার নখদর্পণে।

.