Dev-Sourav Ganguly: দেবকে 'দেখে নেওয়া'র হুমকি সৌরভের, কিন্তু কেন?

দাদার হুমকি শুনে কী বলছেন দেব?

Updated By: Dec 3, 2021, 03:53 PM IST
Dev-Sourav Ganguly: দেবকে 'দেখে নেওয়া'র হুমকি সৌরভের, কিন্তু কেন?

নিজস্ব প্রতিবেদন: বরাবরই দেবের সঙ্গে সম্পর্ক ভালো সৌরভ গঙ্গোপাধ্যায়ের। বিভিন্ন অনুষ্ঠানে দেবকে নিজের ছোট ভাই বলে সম্বোধন করেছেন সৌরভ, তাঁর মুখে বারবার শোনা গেছে দেবের প্রশংসা। এমনকি দেব সৌরভকে দাদা হিসাবে সম্মান করেন। কিন্তু এবার সৌরভ বললেন দেব যদি কখনও এই কাজ করেন তাহলে তিনি দেবকে ছাড়বেন না। কী এমন কাজ দেব করতে পারেন যার জন্য তাঁকে আগামই হুমকি দিয়ে রাখলেন দাদা। 

আসলে এই সবেরই সূত্রপাত সোশ্যাল মিডিয়ার একটি লাইভ থেকে। জি বাংলার ইনস্টাগ্রাম লাইভেই দেবকে সতর্ক করলেন সৌরভ। মুক্তির অপেক্ষায় দেবের ছবি টনিক। করোনা অতিমারির কারণে প্রায় দুবছর আটকে ছিল এই ছবির মুক্তি। অবশেষে ২৪ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি। নো প্যানিক অনলি টনিক। ট্রেলার দেখেই অনুমান করা যায় এই বড়দিনের ছুটি মজায় ভরিয়ে দেবেন দেব। ছবিতে দেব ছাড়াও মুখ্য চরিত্রে রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Bandopadhayay), শকুন্তলা বড়ুয়া (shakuntala Barua), তনুশ্রী চক্রবর্তী (Tonushree Chakraborty), কণীনিকা বন্দ্যোপাধ্য়ায় (Koneenica Banerjee) সহ আরও অনেকে। 

ছেলের ইচ্ছা অনিচ্ছায় ভর করেই কাটছিল বৃদ্ধ দম্পতির জীবন। ছেলে বৌমার সংসারে মানিয়ে গুছিয়ে থাকাটাই হয়ে উঠেছিল অভ্যাস। কিন্তু সেই অভ্যাস ভাঙতে তাঁদের জীবনে আসে টনিক। টনিকের দৌলতেই অপূর্ণ ইচ্ছেগুলোকে আকাশে উড়িয়ে দিলেন সেই দম্পতি। বিবাহবার্ষিকী উদযাপনে টনিকের সঙ্গে পাড়ি দিলেন দার্জিলিং। টনিক আক্ষরিক অর্থেই তাঁদের ফিরিয়ে দিল বেঁচে থাকার মানে। মধ্যবিত্ত জীবনের এই আখ্যান আসলে গল্প হলেও সত্যি। গল্প বেঁধেছেন পরিচালক অভিজিৎ সেন। টনিকের চরিত্রে দেখা যাবে দেবকে। সেই ছবির প্রচারেই দাদাগিরির মঞ্চে হাজির হয়েছিলেন দেব ও পরিচালক অভিজিৎ সেন। 

আরও পড়ুন: Srijit-Tapsee: ক্রিকেট ব্যাট হাতে ছকভাঙার গল্প, ফেব্রুয়ারিতে বড়পর্দায় Shabaash Mithu

শুটিং ফ্লোর থেকেই সোশ্যাল মিডিয়ায় লাইভে আসেন দেব, সৌরভ গঙ্গোপাধ্যায় ও পরিচালক অভিজিৎ সেন। লাইভে এসে দেব বলেন, তাঁর প্রতি ছবির প্রচার শুরু বা শেষ হয় দাদাগিরি দিয়ে। দাদাগিরিতে না আসলেই নয়। অন্যদিকে সৌরভও হুমকির সুরে বলেন, দেব প্রতি সিজনে যদি একবার করে না আসেন দাদাগিরিতে তাহলে দেবকে দেখে নেবেন তিনি। তবে সবটাই মজার ছলে। খুব শীঘ্রই সম্প্রচারিত হতে চলেছে দাদাগিরির টনিক স্পেশাল এপিসোড। 

আরও পড়ুন: শরীরে কাপড়ের লেশমাত্র, রাস্তার মাঝেই পোশাক বিভ্রাট, নেটিজেনদের কটাক্ষের মুখে Urfi Javed

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.