Srabanti Chatterjee: বেজি কাণ্ডে ৬ ঘণ্টার ম্যারাথন জেরা শ্রাবন্তীকে, দোষী সাব্যস্ত হলে ৩-৭ বছরের জেল

ছবির শুটিংয়ে গিয়ে গলায় শিকল বাঁধা বেজির সঙ্গে সেলফি তুলেছিলেন শ্রাবন্তী(Srabanti chatterjee)। সেই শুটিংয়ের সময় যাঁরা উপস্থিত ছিলেন, তাঁদেরও ডেকে পাঠানো হয়।  গত ৮ মার্চ ও ৯ মার্চ  তাঁদের বয়ান রেকর্ড করা হয়। 

Updated By: Mar 14, 2022, 08:00 PM IST
Srabanti Chatterjee: বেজি কাণ্ডে ৬ ঘণ্টার ম্যারাথন জেরা শ্রাবন্তীকে, দোষী সাব্যস্ত হলে ৩-৭ বছরের জেল

নিজস্ব প্রতিবেদন: সোমবার ফের ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেলের(Wildlife Crime Control Cell) দফতরে দুপুর বারোটা নাগাদ উপস্থিত হন অভিনেতা শ্রাবন্তী চ্যাটার্জী(Srabanti Chatterjee)। বেজি কাণ্ডে এই নিয়ে তৃতীয়বার তলব করা হয় তাঁকে। এদিন টানা সাড়ে ৬ ঘণ্টা দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে। জিজ্ঞাসাবাদে উপস্থিত ছিলেন উচ্চপদস্থ আধিকারিকরা। 

ছবির শুটিংয়ে গিয়ে গলায় শিকল বাঁধা বেজির সঙ্গে সেলফি তুলেছিলেন শ্রাবন্তী। সেই শুটিংয়ের সময় যাঁরা উপস্থিত ছিলেন, তাঁদেরও ডেকে পাঠানো হয়।  গত ৮ মার্চ ও ৯ মার্চ  তাঁদের বয়ান রেকর্ড করা হয়। সেই বয়ান খতিয়ে দেখে বেশ কিছু প্রশ্ন ওঠে আসে তদন্তকারীদের মনে। সেই কারণে আজ ফের তাঁকে তলব করা হয়। আজ রেকর্ড করা হয় শ্রাবন্তীর বয়ান। গত ৯ তারিখ এই ঘটনায় গ্রেফতার করা হয় গাড়ির চালক ভরত হাতিকে। 

আগামীকাল ফের আদালতে তোলা হবে ভরতকে। পাশাপাশি শ্রাবন্তীও আগামিকাল বিধান নগর কোর্টে হাজিরা দেবেন। সেখানে রেকর্ড করা হবে তাঁর বয়ান। ১৫ ই জানুয়ারি প্রাণীর গলায় শিকল বাধা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেই পোস্ট নজরে আসতেই ফেব্রুয়ারির ১৫ তারিখ তাঁকে সমন পাঠানো হয়। সমন পাঠায় ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেল। দ্রুত সেলের অফিসে এসে তাঁকে দেখা করতে বলা হয়। তখন কয়েকদিন সময় চান শ্রাবন্তী। এরপর গত ৭, ৮ মার্চ ওয়াইল্ড লাইফ ক্রাইম কন্ট্রোল সেলের দফতরে হাজিরা দেন শ্রাবন্তী। নায়িকাকে জিজ্ঞাসাবাদের পর উঠে আসে বেশ কিছু বিষয়, তার জেরেই সোমবার ফের ডেকে পাঠানো হয় শ্রাবন্তীকে। 

আরও পড়ুন: Bollywood Actor Rupa Dutta Arrested: অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ,অঙ্কুশের ছবিতে অভিনয়, কেন পকেটমারি করলেন রূপা?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.