Srabanti-Roshan Singh: শ্রাবন্তীর বিরুদ্ধে মিথ্যে বয়ানের অভিযোগ, নয়া মামলা রোশনের

Srabanti-Roshan Singh: রোশনের বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের মামলা করেছিলেন অভিনেত্রী। রোশনের থেকে খোরপোষে প্রতি মাসে চেয়েছেন সাত লক্ষ টাকা। কিন্তু এরই মাঝে যখন শ্রাবন্তীর আয় ব্যয়ের খতিয়ান ও সম্পত্তির পরিমাণ আদালতকে জানানোর নির্দেশ দেওয়া হয় সেখানেই শুরু বিপত্তি। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Dec 4, 2022, 10:19 PM IST
Srabanti-Roshan Singh: শ্রাবন্তীর বিরুদ্ধে মিথ্যে বয়ানের অভিযোগ, নয়া মামলা রোশনের

Srabanti, Roshan Singh, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেশ অনেকদিন ধরেই টলিউডের অন্দরে জোর গুঞ্জন প্রেম ভেঙেছে অভিনেত্রী শ্রাবন্তী ও অভিরূপ নাগ চৌধুরীর। এরই মাঝে নয়া মোড় শ্রাবন্তী ও রোশন সিংয়ের বিচ্ছেদের মামলায়। অভিনেত্রীর বিরুদ্ধে মিথ্যে সাক্ষ্য দেওয়ার অভিযোগ এনেছেন রোশন। এমনকী সেই অভিযোগে নায়িকার বিরুদ্ধে মামলাও করেছেন তিনি। ৩৪০ ধারায় শ্রাবন্তীর বিরুদ্ধে ‘পার্জারি’-র মামলা দায়ের করেছেন তাঁর প্রাক্তন স্বামী। রোশনের দাবি বিচ্ছেদ মামলায় মিথ্যে বয়ান দিয়েছেন শ্রাবন্তী। সেই কারণেই এই মামলা করেন রোশন।

আরও পড়ুন-Aindrila Sharma: চিকিৎসায় গাফিলতি! ‘ইগোর কারণে ডিপ কোমায় ঠেলে দিল’, বিস্ফোরক ঐন্দ্রিলার মা

রোশনের বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের মামলা করেছিলেন অভিনেত্রী। রোশনের থেকে খোরপোষে প্রতি মাসে চেয়েছেন সাত লক্ষ টাকা। কিন্তু এরই মাঝে যখন শ্রাবন্তীর আয় ব্যয়ের খতিয়ান ও সম্পত্তির পরিমাণ আদালতকে জানানোর নির্দেশ দেওয়া হয় সেখানেই শুরু বিপত্তি। রোশন সিং-এর দাবি, সেই আয় ব্যয়ের খতিয়ানেই মিলেছে অসংগতি। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার সময় যে আয় ব্যয়ের হিসাব দিয়েছেন নায়িকা, সেই হিসাবেই অসংগতি রয়েছে বলেই মামলা দায়ের করেন তাঁর প্রাক্তন স্বামী। আগামী ১৬ ডিসেম্বর আলিপুর আদালতে এই মামলার পরবর্তী শুনানি। শ্রাবন্তীর বিরুদ্ধে এই অভিযোগ প্রমাণিত হলে জেলও হতে পারে অভিনেত্রীর, দাবি রোশনের আইনজীবীর। তবে এই প্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছেন শ্রাবন্তী।

আরও পড়ুন-Sonam: দীর্ঘ বিরতি! ফিরছেন ৯০-এর সেনসেশনাল সোনম

প্রসঙ্গত প্রথম স্বামী রাজীব বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর মডেল কৃষ্ণ ব্রজর সঙ্গে সম্পর্কে জড়ান শ্রাবন্তী। তাঁদের বাগদান থেকে আইনি বিয়ে হয়ে গেলেও, শেষ পর্যন্ত টেকেনি সেই সম্পর্ক। ফলে মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। কৃষ্ণ ব্রজর সঙ্গে বিচ্ছেদের পর ২০১৮ সালে রোশন সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শ্রাবন্তী। পঞ্জাবে গিয়ে রোশনের বাড়িতে চুপচাপ বিয়ে সেরে ফেলেন এই অভিনেত্রী। শ্রাবন্তী-রোশনের বিয়েতে হাজির হন দুই পরিবারের ঘনিষ্ঠরা। বিয়ের এক বছর কাটতে না কাটতেই ফের দুজনের সংসারে অশান্তির কালো মেঘ। মামলা গড়ায় আদালত অবধি। রোশনের থেকে অব্যাহতি চেয়ে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেন অভিনেত্রী। সেই মামলাতেই ফের জল ঘোলা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)