নখে কাস্তে হাতুড়ি তারা, ব্রিগেডে Sreelekha

দ্ব্যর্থ বোধক শব্দে শ্রীলেখা লিখেছেন, 'We are red dddddyyyy'। অর্থাৎ তাঁর লাল, তাঁরা তৈরি।

Updated By: Feb 28, 2021, 01:47 PM IST
নখে কাস্তে হাতুড়ি তারা, ব্রিগেডে Sreelekha

নিজস্ব প্রতিবেদন :  সাদা নেল পলিশের উপর লাল দিয়ে আঁকা কাস্তে-হাতুড়ি-তারা। ব্রিগেড চললেন অভিনত্রী শ্রীলেখা মিত্র (sreelekha mitra)। ব্রিগেডে যাওয়ার আগের মুহূর্তের ছবি নিজেই ফেসবুকে পোস্ট করেছেন অভিনেত্রী। দ্ব্যর্থ বোধক শব্দে লিখেছেন, 'We are red dddddyyyy'। অর্থাৎ তাঁর লাল, তাঁরা তৈরি।

শ্রীলেখা বরাবই বাম সমর্থক। আর তা নিয়ে কোনওদিনই লুকোছাপা করেননি তিনি। তবে বহুদিন ধরে প্রকাশ্যেই বামেদের হয়ে সরব হতে দেখা গিয়েছে শ্রীলেখা মিত্র (sreelekha mitra)কে। তাঁর ব্রিগেড যাওয়ার ইঙ্গিত আগে থেকেই ছিল, এবার সরাসরিই বামেদের ব্রিগেডে যাওয়ার ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। তবে সমালোচকদের অভাব হয় না। শ্রীলেখা কেন মধ্যমাতে 'কাস্তে হাতুড়ি তারা'র ছবি আঁকলেন তা নিয়েও প্রশ্ন তুলে বসেন এক নেটিজেন। তবে যিনি প্রশ্ন তুলেছেন, তিনি হয়তবা খেয়াল করেননি, শ্রীলেখা মিত্র সবকলি আঙুলের নখেই কাস্তে-হাতুড়ি-তারার ছবি এঁকেছেন। কারণ, তিনি তাঁর পোস্টে আরও একটি আঙুলের ছবি পোস্ট করেছেন, সেখানেও স্পষ্ট দেখা যাচ্ছে কাস্তে-হাতুড়ি-তারার ছবি।

আরও পড়ন-এখানে আসব বলে চুলে লাল রং করেছি, Brigade-এ দেখা হবে, খেলা হবে : Sreelekha

We are red dddddyyyy

Posted by Sreelekha Mitra on Saturday, 27 February 2021

রবিবার ব্রিগেডে পৌঁছে শ্রীলেখা মিত্র জানান, ''অভিনেতারা রাজনীতির মঞ্চে নেমে গেছেন। রাজনীতিবিদদের এখন বোধহয় অভিনয় করতে হবে। তাঁরাও অভিনয় করেন,এবার আরও বেশি হয়ত তাঁদেরকে দেখা যাবে। আর কিছু বলার নেই। মানুষই তাঁদের নিয়ে কথা বলছেন। তাঁরা বলছেন, এটা কেন করছে? আমারা আর যেন তাঁদেরকে সম্মান করতে পারছি না। তাঁরা কয়েকজন বেশ ভালো অভিনেতা-অভিনেত্রী ছিলেন। আর যেন তাঁদেরকে ভালো লাগছে না। কী আর বলব, এই মন্দার বাজারে যে যেভাবে থাকতে পারে থাকুক।'' 

তবে শুধু শ্রীলেখা নন, এদিন ব্রিগেডে থাকার কথা পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় ও অনীক দত্ত,অভিনেতা সব্যসাচী চক্রবর্তী সহ টলিপাড়ার আরও কিছু ব্যক্তিত্বকে।

শহর গ্রাম - বাংলা বাম কাস্তে হাতুড়ি এক প্রতীক ব্রিগেড আগাম জানিয়ে দিক

Posted by Kamaleswar Mukherjee on Friday, 26 February 2021

Posted by Anik Dutta on Saturday, 27 February 2021

কিছুদিন আগে যাদবপুরে  শহিদ কমরেড  মইদুল ইসলাম মিদ্য়া স্মরণে আয়োজিত একটি সভায় দেখা গিয়েছিল অভিনেত্রীকে (sreelekha mitra)। জনসমক্ষেই বলেছিলেন, ''এখানে আসব বলে চুলে লাল রং করিয়েছি। ভয় নেই সবুজ, গেরুয়া করব না।'' 

.