ক্ষমতা থাকলে রানু মণ্ডলের চুল ঠিক করে দেখান, কার্তিকের হেয়ার স্টাইলিস্টকে বললেন নেটািজেনরা

শ্যুটিংয়ের ফাঁকে সেটের বেশ কিছু ছবি এবং ভিডিয়ো শেয়ার করেন কার্তিক আরিয়ান। সেখানকারই একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, কার্তিকের চুল ঠিক করে দিচ্ছেন তাঁর হেয়ার স্টাইলিস্ট

Updated By: Nov 29, 2019, 11:14 AM IST
ক্ষমতা থাকলে রানু মণ্ডলের চুল ঠিক করে দেখান, কার্তিকের হেয়ার স্টাইলিস্টকে বললেন নেটািজেনরা

নিজস্ব প্রতিবেদন:  ক্ষমাতা থাকে তো রানু মণ্ডলের মাথার চুল ঠিক করে দিন। চুল ঠিক করে সাজিয়ে তুলুন রানু মণ্ডলকে। কার্তিক আরিয়ানের হেয়ারস্টাইলিস্টকে এভাবেই পরাশমর্শ দিলেন অভিনেতার ভক্তরা। কি অবাক লাগছে শুনে?

আরও পড়ুন : রানু মণ্ডলের সঙ্গে তুলনা মালাইকার, মেকআপ নিয়ে ফের সমালোচনার মুখে অভিনেত্রী
বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে। সম্প্রতি দোস্তানা টু-এর শ্যুটিংয়ের জন্য লখনউতে গিয়েছেন কার্তিক আরিয়ান। পরিচালক করণ জোহরের ওই সিনেমার শ্যুটিংয়ের পাশাপাশি পতি পত্নী অউর ও-এর প্রমোশনও শুরু করেছেন কার্তিক। শ্যুটিংয়ের ফাঁকে সেটের বেশ কিছু ছবি এবং ভিডিয়ো শেয়ার করেন কার্তিক আরিয়ান। সেখানকারই একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, কার্তিকের চুল ঠিক করে দিচ্ছেন তাঁর হেয়ার স্টাইলিস্ট। ওই ভিডিয়ো সোশ্যাল সাইটে শেয়ারও করেন বলিউড অভিনেতা। যে ভিডিয়ো দেখে কার্তিক আরিয়ানের ভক্তরা একের পর এক মন্তব্য করতে শুরু করেন।

আরও পড়ুন : বিমানবন্দরে ভক্তদের হাতে বন্দি সারা, দেখুন সইফ-কন্যাকে নিয়ে কী হল
যার মধ্যে একটি মন্তব্যে রানু মণ্ডলের চুল ঠিক করে দেওয়ার পরামর্শ দেন কার্তিক আরিয়ানের ভক্তরা। কেউ কেউ আবার বলতে শুরু করেন, কার্তিক আরিয়ানের চুল ঠিক করতে না করতে অভিনেতাকে টাক করে না দেন তাঁর হেয়ার স্টাইলিস্ট। তবে ভক্তদের সমালোচনাকে অত্যন্ত নেতিবাচক হিসেবেই নেন কার্তিক আরিয়ান।
দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি মালাইকা অরোরার মেকআপের সঙ্গে রানু মণ্ডলের তুলনা করে অভিনেত্রীকে কটাক্ষ করতে শুরু করেন অনেকে। অত্যধিক মেকআপ করে মালাইকাকে রানু মণ্ডলের মতো দেখতে লাগছে বলেও মন্তব্য করতে শুরু করেন অনেকে। শুধু তাই নয়, অত্যধিক মেকআপ করেও নিজের মুখের বলিরেখা মালাইকা কখনওই লুকোতে পারবেন না বলেও সমালোচকদের কটাক্ষের মুখে পড়েন বলিউডের ছইয়া ছইয়া গার্ল।

.