Subhashree-Parambrata: পরমব্রতর 'বৌদি ক্যান্টিন'-এ শুভশ্রী, আসমা খানের জীবনের অনুপ্রেরণায় তৈরি চিত্রনাট্য

বৌদি ক্যান্টিন ছবির অনুপ্রেরণা কলকাতার মেয়ে, শেফ আসমা খান(Asma Khan)। কলকাতা থেকে কয়েকহাজার কিলোমিটার দূরে লন্ডনে সে এখন একাধিক রেস্তরাঁর মালিক সে। তাঁর জীবনের অনুপ্রেরণাতেই তৈরি হবে 'বৌদি ক্যান্টিন'

Updated By: Apr 16, 2022, 03:00 PM IST
Subhashree-Parambrata: পরমব্রতর 'বৌদি ক্যান্টিন'-এ শুভশ্রী, আসমা খানের জীবনের অনুপ্রেরণায় তৈরি চিত্রনাট্য

নিজস্ব প্রতিবেদন: সবেমাত্র বড়পর্দায় মুক্তি পেয়েছে পরিচালক পরমব্রত চট্টোপাধ্য়ায়ের(Parambrata Chatterjee) ছবি 'অভিযান'(Abhijaan)। সৌমিত্র চট্টোপাধ্যায়(Soumitra Chatterjee) জীবন নিয়ে এই ছবি। প্রথমদিন থেকেই এই ছবির প্রশংসায় পঞ্চমুখ সমালোচক থেকে দর্শক। তবে এরই মাঝে নিজের আগামী ছবির পরিকল্পনা করে ফেলেছেন পরবমব্রত চট্টোপাধ্যায়। ছবির নাম 'বৌদি ক্যান্টিন'(Boudi Canteen)। বাস্তব জীবনের ঘটনা থেকে অনুপ্রেরণা নিয়েই এই ছবি।  

বৌদি ক্যান্টিন ছবির অনুপ্রেরণা কলকাতার মেয়ে, শেফ আসমা খান(Asma Khan)। কলকাতা থেকে কয়েকহাজার কিলোমিটার দূরে লন্ডনে সে এখন একাধিক রেস্তরাঁর মালিক। সেই চরিত্রের অনুপ্রেরণাতেই তৈরি মুখ্য চরিত্রে অভিনয় করবেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়(Subhashree Ganguly)। তাঁর স্বামীর চরিত্রে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে, শাশুড়ির চরিত্রে অভিনয় করবেন অনুসূয়া মজুমদার। এছাড়াও এই ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন সোহম চক্রবর্তী(Soham Chakraborty)। বৌদি ক্যান্টিন-এর গল্প সাজিয়েছেন সোমাশ্রী ঘোষ ও অরিত্র সেন। অতিরিক্ত চিত্রনাট্য লিখেছেন পরমব্রত নিজে। রান্না করতে ভালোবাসে এমন মেয়ের জীবনে সাফল্যের কাহিনি বলবে এই ছবি। 

বলিউড নিয়ে একটু বেশিই ব্যস্ত পরমব্রত চট্টোপাধ্য়ায়। ‘আরণ্যক’ থেকে ‘কৌন প্রবীণ তাম্বে’- মুম্বইয়ে একের পর এক ছবি ও ওয়েবসিরিজে কাজ করে চলেছেন তিনি। পাশাপাশি টলিউডের ছবিতেও অভিনয় করছেন। এরই মাঝে টলিউডে(Tollywood) ফের পরিচালকের আসনে পরম। এই ছবির শুটিংয়ের জন্য লন্ডন যাওয়ার কথা ছিল তাঁদের কিন্তু পরমব্রতর ব্যস্ততার কারণেই তা বাতিল হয়েছে। ২০ মে থেকে শুরু হবে বৌদি ক্যান্টিনের শুটিং। 

আরও পড়ুন: Alia Ranbir Mehendi Photo: বাবার ছবি হাতে মেহেন্দি অনুষ্ঠানে রণবীর, আলিয়ার নাম লিখিয়েছেন হাতে

আরও পড়ুন:Alia-Katrina-Deepika, বিয়েতে নায়িকাদের শাড়ি পরার ভরসা কলকাতার শাড়ি আর্টিস্ট-ই

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.