Subhashree: ফটোশুটে Hot N Bold লুকে ক্যামেরাবন্দি লাস্যময়ী নায়িকা

সপ্তাশ্ব বসু আগামী ছবিতে দেখা যাবে শুভশ্রীকে। 

Updated By: Sep 26, 2021, 06:48 PM IST
Subhashree: ফটোশুটে Hot N Bold লুকে ক্যামেরাবন্দি লাস্যময়ী নায়িকা
ফটোশুটে শুভশ্রী

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি এক বছর পার করল রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) ছেলে ইউভান (yuvaan)।  ইউভানের প্রথম জন্মদিনে নিজের মাতৃত্বের সেলিব্রেশনে মেতেছিলেন নায়িকা। মা হওয়ার পর থেকে বদলে গেছে নায়িকার জীবন। গত কয়েকমাসে দেখা গেছে যে সংসার সন্তান নিয়ে মত্ত নায়িকা। তাঁর সোশ্যাল মিডিয়ার পেজে চোখ রাখলেই দেখা যায় রাজ ও ইউভানকে নিয়েই নিজের পৃথিবী গড়ে তুলেছেন শুভশ্রী। কিন্তু তাঁকে বেশ কয়েকদিন ধরেই মিস করছিলেন তাঁর ফ্যানেরা। কবে বড়পর্দায় ফিরছেন তিনি তা নিয়েও চলছিল হাজারও জল্পনা। 

আরও পড়ুন: Jeet-এর ছবি Cannes-র মঞ্চে, নেপথ্যে Haranath পুত্র Hindol

ছেলের জন্মের কয়েকমাসের পরই পর্দায় ফেরেন শুভশ্রী। তবে অভিনেতা হিসাবে নয়, রিয়্যালিটি শোয়ের বিচারক হিসাবে ছোটপর্দায় হাজির হন তিনি। স্বাভাবিক নিয়মে ছেলের জন্মের সময় বেশ কিছুটা ওজন বৃদ্ধি হয় নায়িকার। টেলিভিশেনে ফেরার সঙ্গে সঙ্গে ট্রোল হতে থাকেন তিনি। চেহারা নিয়ে নানা কটাক্ষের সম্মুখীন হতে হয় শুভশ্রীকে। কিন্তু সেইসব ট্রোলকে কোনওদিন পাত্তা দেননি তিনি বরং অবিচল থেকেছেন তাঁর লক্ষ্যে। নিজের পুরনো ইমেজ ফিরিয়ে আনতে মরিয়া নায়িকা মন দিয়েছেন শরীরচর্চায়। ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সেই ছবি। তাঁর সাম্প্রতিক ফটোশ্যুটে ধরা পড়েছে তাঁর সেই চেষ্টার ফলাফল। বেশ তাড়াতাড়িই নিজের ওজন কমিয়ে আবারও হট ও বোল্ড লুকে লেন্সবন্দি হলেন নায়িকা। 

রবিবার একটি ফটোশুটের ভিডিও শেয়ার করেছেন শুভশ্রী। লাস্যময়ী নায়িকার সেই ভিডিয়োই আলোড়ন ফেলেছে তাঁর ফ্যানেদের মনে। লাল ব্লেজার ও ট্রাউজারে ফর্ম্যাল লুকে ঝড় তুলেছেন অভিনেতা। ভিডিয়োর ক্যাপশনে তিনি লিখেছেন, উঁচুতে ওড়ো এবং নিজের স্বপ্ন পূরণ করো। সোশ্যাল মিডিয়ায় ভিডিয়োর কমেন্টে কেউ লিখেছেন হট, কেউ তাঁকে বলেছেন বোল্ড কেউ আবার নায়িকার অ্যাটিটিউডেই কাবু। হাস্যে লাস্যে নজর কেড়েছেন শুভশ্রী। সম্প্রতি বাবা যাদবের অসম্পূর্ণ ছবির শুটিং শেষ করলেন নায়িকা। শীঘ্রই শুরু করবেন তাঁর আগামী ছবি 'ডক্টর বক্সী'র শুটিং। এটি একটি মেডিক্যাল থ্রিলার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.