Bigg Boss: ভোটমুখী বাংলায় 'বিতর্কিত' বাগ্গাই জ্বালাচ্ছে বিগবস!

Bigg Boss Season 18: শো-এর শুরুতেই বিগ বসের ঘরের প্রথম দিনই তিনি শুরু করে দিয়েছেন বাকবিতণ্ডা।রজত এবং তাজিন্দরের ঝামেলার ভিডিয়ো ভাইরাল হয়ে পড়ে। 

Updated By: Oct 8, 2024, 09:12 PM IST
Bigg Boss: ভোটমুখী বাংলায় 'বিতর্কিত' বাগ্গাই জ্বালাচ্ছে বিগবস!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টাইম কা তাণ্ডব থিম নিয়ে বিগ বসের ১৮তম সিজনের সফর শুরু হল রবিবারে। এদিন একে একে সকল প্রতিযোগীর সঙ্গে পরিচয় করিয়ে দেন তিনি। এবারে সিজনে আকর্ষণীয় প্রতিযোগীদের মধ্যে একজন হলেন বিজেপি নেতা তাজিন্দর সিং বাগ্গা। 

শো-এর শুরুতেই বিগ বসের ঘরের প্রথম দিনই তিনি শুরু করে দিয়েছেন বাকবিতণ্ডা। সোশ্যাল ইনফ্লুয়েন্সার ক্যারি মিনাটির সঙ্গে একটি সহ বেশ কয়েকটি বিতর্কে জড়িয়ে, রজত দালাল নাম অর্জন করেছেন। রজতের সঙ্গে তুমুল ঝগড়া জড়িয়ে পড়েন তাজিন্দর। ভিডিয়োতে দেখা গিয়েছে এক বাইক দুর্ঘটনা নিয়ে তাদের মধ্যে ঝামেলা শুরু হয়।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ColorsTV (@colorstv)

রজত এবং তাজিন্দরের ঝামেলার ভিডিয়ো ভাইরাল হয়ে পড়ে। প্রসঙ্গত, তাজিন্দর সিং বাগ্গা হলেন একজন বিজেপি নেতা, যাকে আপ নেতা সানি সিং আহলুওয়ালির দায়ের করা মামলায় গ্রেফতার করা হয়েছিল। বাগ্গাকে তাঁর দিল্লির বাড়ি থেকে গ্রেফতার করেছিল পঞ্জাব পুলিস। তবে বাগ্গার বাবা জনকপুরী থানায় অপহরণের নালিশ করায় দিল্লি পুলিস আদালতের দ্বারস্থ হয়।

বাগ্গার বিরুদ্ধে অভিযোগ, ২০২২-এর ৩০ এপ্রিল দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালের বাড়ির সামনে বিক্ষোভ চলাকালীন সাম্প্রদায়িক উস্কানিমূলক মন্তব্য করেছেন তিনি। এ নিয়ে পরের দিন বগ্গার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। তবে পঞ্জাব পুলিসের দাবি, পাঁচ বার নোটিস পাঠালেও তাতে সাড়া দেননি বগ্গা। ওই মামলায় তাঁকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন:Abhishek Chatterjee Daughter Debut: 'অভিষেকই মেয়ের কেরিয়ার গুছিয়ে দিয়েছে', টেলিপাড়ায় সাইনাকে দেখে আবেগপ্রবণ সংযুক্তা...

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.