বাসের ধাক্কায় বাইক আরোহীর মৃত্যু ঘিরে উত্তেজনা খিদিরপুরে

বাসের ধাক্কায় এক বাইক আরোহীর মৃত্যু ঘিরে উত্তেজনা ছড়াল খিদিরপুরে। বেলা এগারোটা নাগাদ ছেলের সঙ্গে বাজার করে ফিরছিলেন ৬৯ বছরের শিবসন্দ ধানু। হঠাত্‍ই সেন্ট থমাস স্কুলের সামনে তাদের বাইকে ধাক্কা মারে তেরো নম্বর রুটের একটি বাস। ছেলে বেঁচে গেলেও বাসের পিছনের চাকায় পিষে যান শিবসন্দ ধানু। দুর্ঘটনার পরই ক্ষোভে ফেটে পড়েন এলাকার মানুষ। বাসটিতে ভাঙচুর করা হয়।

Updated By: May 4, 2015, 09:52 PM IST

ওয়েব ডেস্ক: বাসের ধাক্কায় এক বাইক আরোহীর মৃত্যু ঘিরে উত্তেজনা ছড়াল খিদিরপুরে। বেলা এগারোটা নাগাদ ছেলের সঙ্গে বাজার করে ফিরছিলেন ৬৯ বছরের শিবসন্দ ধানু। হঠাত্‍ই সেন্ট থমাস স্কুলের সামনে তাদের বাইকে ধাক্কা মারে তেরো নম্বর রুটের একটি বাস। ছেলে বেঁচে গেলেও বাসের পিছনের চাকায় পিষে যান শিবসন্দ ধানু। দুর্ঘটনার পরই ক্ষোভে ফেটে পড়েন এলাকার মানুষ। বাসটিতে ভাঙচুর করা হয়।

শুরু হয় পথ অবরোধ। রাস্তার বেহাল দশাল জন্যই ওই এলাকায় মাঝেমধ্যেই দুর্ঘটনা ঘটছে বলে জানান বাসিন্দারা। প্রশাসনকে জানিয়েও কোনও ফল পাওয়া যায়নি বলে অভিযোগ করেন তাঁরা। পুলিস গিয়ে অবরোধ তোলার চেষ্টা করেও ব্যর্থ হয়। এরপর ঘটনাস্থলে যান রাজ্যের মন্ত্রী ববি হাকিম। মন্ত্রীর সঙ্গে কথা বলার পরই অবরোধ তুলে নেন বিক্ষোভকারীরা।

.