পুরভোটের প্রার্থী তালিকা তৈরি, জানালেন Dilip

রাজ্য সরকার বিধিনিষেধ আরোপ করলেও কেউ তা মানে না

Updated By: Dec 30, 2021, 07:50 AM IST
পুরভোটের প্রার্থী তালিকা তৈরি, জানালেন Dilip
দিলীপ ঘোষ । ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার সকালে ইকো পার্কে প্রাতঃভ্রমণে আসেন দিলীপ ঘোষ। সাংবাদিকদের মুখোমুখি হয়ে এদিন তিনি বিভিন্ন বিষয়ে রাজ্য সরকারকে সরাসরি আক্রমন করেছেন।

করোনা আবহে ভোট করার বিষয়ে তিনি বলেন, রাজ্যে ভয়ের পরিবেশ রয়েছে। অন্য রাজ্য এই সময়ে সব উৎসব অনুষ্ঠান বাতিল করেছে কিন্তু পশ্চিমবঙ্গে ঢিলেঢালা মেজাজ রয়েছে। অন্য রাজ্যে করোনা রয়েছে বলে ভোট বাতিলের চেষ্টা চলছে। এই বিষয়ে রাজনীতিবিদরা সিদ্ধান্ত নেবেন না। সেই সিদ্ধান্ত নেবেন বিশেষজ্ঞরা এমনটাই জানিয়েছেন তিনি।

তিনি আরও বলনে কুম্ভমেলা বিশ্বের বৃহত্তম মেলা। করোনা আবহে সেটাও বন্ধ করে দেওয়া হয়েছিল। তিনি অভিযোগ করেছেন, রাজ্য সরকার বিধিনিষেধ আরোপ করলেও কেউ তা মানে না। তাই রাজ্যের উচিৎ সব দিক বিবেচনা করে তবেই সিদ্ধান্ত নেওয়া।

আরও পড়ুন: Firhad On Zee 24 Ghanta: 'দু'বছর পর আর ধাপা থাকবে না', কলকাতাকে ভ্যাট-ফ্রি করার চ্যালেঞ্জ ফিরহাদের

পুরসভা ভোটের প্রার্থী তালিকার বিষয়ে তিনি জানিয়েছেন যে সব পুরসভার ক্ষেত্রেই বিজেপির প্রার্থী তালিকা তৈরি হয়ে গেছে। শিলিগুড়িতে সমস্যা কম থাকায় তালিকা প্রকাশ করা হয়েছে। তিনি আশ্বাস দিয়েছেন যে বাকি পুরসভাগুলিতেও খুব তারাতারি তালিকা প্রকাশ করা হবে।

সব শেষে পুরসভা নির্বাচনে তারকা প্রচারের বিষয়ে তিনি জানিয়েছেন যে এই বিষয়ে দল এখনও ভাবছে এবং কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। চারটি পৌরসভার নির্বাচনই খুব গুরুত্বপূর্ণ বলে জানিয়েছেন তিনি। জেতার জন্যই ভোটে লড়াই করা হয় এবং সেই কারনেই দল তারকা বা হেভিওয়েট প্রচারের ব্যাপারে অবশ্যই ভাববে বলে জানিয়েছেন তিনি।    

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.