Partha Chatterjee, ED: পার্থর পরিচিতের বাড়ি থেকে উদ্ধার নগদ ২০ কোটি, বিপুল সম্পত্তির হদিশ পেল ইডি!

Partha Chatterjee, ED: মন্ত্রীর পরিচিতের ডায়মন্ড সিটির বাড়িতে তল্লাশি চালানো হয়। সেখানে থেকেই এই বিপুল পরিমাণ অর্থ উদ্ধার হয়েছে। অনেক সম্পত্তিরও হদিশ মিলেছে বলে ইডি সূত্রে খবর।

Updated By: Jul 22, 2022, 08:54 PM IST
Partha Chatterjee, ED: পার্থর পরিচিতের বাড়ি থেকে উদ্ধার নগদ ২০ কোটি, বিপুল সম্পত্তির হদিশ পেল ইডি!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইডির তল্লাশিতে উদ্ধার ২০ কোটি। ইডি সূত্রে খবর, মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের পরিচিত অর্পিতা মুখোপাধ্য়ায়ের বাড়ি থেকে উদ্ধার হয়েছে এই নগদ ২০ কোটি টাকা। মন্ত্রীর পরিচিতের ডায়মন্ড সিটির বাড়িতে তল্লাশি চালানো হয়। সেখানে থেকেই এই বিপুল পরিমাণ অর্থ উদ্ধার হয়েছে। অনেক সম্পত্তিরও হদিশ মিলেছে বলে ইডি সূত্রে খবর।

ইডি জানিয়েছে, এসএসসি এবং প্রাইমারি বোর্ডে নিয়োগ সংক্রান্ত মামলায় শুক্রবার এই তল্লাশি চালানো হয়। তদন্তকারীদের স্পষ্ট দাবি, অর্পিতা মুখোপাধ্যায় মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ। তাঁর বাড়ি থেকেই ২০ কোটি টাকা নগদ উদ্ধার হয়েছে। ওই টাকার সঙ্গে দুর্নীতির যোগ রয়েছে। মন্ত্রী ঘনিষ্ঠের বাড়ি থেকে, বিপুল সোনা, বৈদেশিক মুদ্রা এবং অনেক মোবাইল ফোনও উদ্ধার হয়েছে। ব্যাংকের কর্মীদের দিয়ে টাকা গোনানো হচ্ছে বলে ইডি সূত্রে খবর। 

শুক্রবার কলকাতা-সহ জেলার বহু জায়গায় ত্লাশি চালাচ্ছে ইডি। সেই সমস্ত জায়গায় নিরাপত্তার জন্য কলকাতা পুলিস এবং রাজ্য পুলিসের কাছে আবেদন করল ইডি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.