অস্ত্রোপচার হল রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠীর

নাক থেকে রক্তক্ষরণ। অস্ত্রোপচার হল রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী র। চিকিত্‍সকরা জানিয়েছেন তিনি ভাল আছেন। তাঁকে দেখতে রবিবার সন্ধেয় হাসপাতালে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । তার আগে যান শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় । বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তীও রাজ্যপালকে দেখতে যান। তাঁর অসুস্থতার জন্য স্থগিত আজকের রাজ্য মন্ত্রিসভা সম্প্রসারণের শপথগ্রহণ অনুষ্ঠান।  আজ শপথ নেওয়ার কথা ছিল চন্দ্রিমা ভট্টাচার্য ও উজ্জ্বল বিশ্বাসের।

Updated By: May 8, 2017, 11:42 AM IST
অস্ত্রোপচার হল রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠীর

ওয়েব ডেস্ক: নাক থেকে রক্তক্ষরণ। অস্ত্রোপচার হল রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী র। চিকিত্‍সকরা জানিয়েছেন তিনি ভাল আছেন। তাঁকে দেখতে রবিবার সন্ধেয় হাসপাতালে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । তার আগে যান শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় । বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তীও রাজ্যপালকে দেখতে যান। তাঁর অসুস্থতার জন্য স্থগিত আজকের রাজ্য মন্ত্রিসভা সম্প্রসারণের শপথগ্রহণ অনুষ্ঠান।  আজ শপথ নেওয়ার কথা ছিল চন্দ্রিমা ভট্টাচার্য ও উজ্জ্বল বিশ্বাসের।

অন্যদিকে, এখনই মিলছে না গরম থেকে মুক্তি। আকাশ আংশিক মেঘাচ্ছন্ন থাকলেও, বৃষ্টির কোনও সম্ভাবনা নেই । জানাল আবহাওয়া দফতর । রবিবার উষ্ণতার পারদ ছাড়িয়েছিল ৩৬ ডিগ্রি। আজ তা আরও বাড়তে পার বলেই মনে করছে হাওয়া অফিস। ফলে এখনই হাঁসফাস গরম থেকে স্বস্তি পাচ্ছেন না শহরবাসী।