ভরদুপুরে গুলি, পুলিস-সেনার পোশাকে অপহরণ ট্রাভেল এজেন্সি কর্মীদের

মুক্তিপণ হিসেবে ২০০ কোটি টাকা দাবি করে অপহরণকারীরা।

Updated By: Jun 26, 2019, 05:24 PM IST
ভরদুপুরে গুলি, পুলিস-সেনার পোশাকে অপহরণ ট্রাভেল এজেন্সি কর্মীদের

নিজস্ব প্রতিবেদন : পুলিসের পোশাকে এসে অপহরণ। চলল গুলি। এই ঘটনায় বুধবার দুপুরে চাঞ্চল্য ছড়াল নিউ আলিপুরের সাহাপুর কলোনিতে। অপহরণকারীদের মধ্যে একজনকে ধরে ফেলে স্থানীয় জনতা। পরে তাকে আটক করে নিয়ে যায় নিউ আলিপুর থানার পুলিস। এখনও খোঁজ নেই ৩ জনের।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কয়েকজন লোক কিছুদিন আগে সাহাপুরে একটি ঘর ভাড়া নেন। সেখানে 'ট্রাভেল দ্যা ওয়ার্ল্ড' বলে একটি ট্রাভেল এজেন্সি চালাতেন তাঁরা। আজ দুপুরে তারাতলাতে এই ট্রাভেল এজেন্সির কয়েকজনকে অপহরণ করা হয়। পুলিস ও সেনার পোশাক পরা কয়েকজন মিলে তাঁদের অপহরণ করে বলে অভিযোগ। অভিযোগ, মুক্তিপণ হিসেবে ২০০ কোটি টাকা দাবি করে অপহরণকারীরা।

আরও পড়ুন, ভারতী ঘোষকে নিরাপত্তা দিতে গিয়ে বিজেপি কর্মীদের হাতে নিগৃহীত মহিলা পুলিস কর্মী

মুক্তিপণের টাকা দেওয়ার জন্য এরপরই ওই ট্রাভেল কোম্পানির লোকেরা তাঁদেরকে নিউ আলিপুরের অফিসে নিয়ে যেতে বলেন। অপহৃত ৫ জনের মধ্যে ২ জনকে নিয়ে তখন অফিসে আসেন ৭ থেকে ৮ জন অপহরণকারীরা। পুলিসের পোশাকে থাকা লোকেদের দেখে কারওই কোনও সন্দেহ হয়নি। জানা যাচ্ছে, ঠিক সেই মুহূর্তে ট্রাভেল কোম্পানির ওই ২ জন 'বাঁচাও, বাঁচাও' বলে সহকর্মীদের কাছে সাহায্য চেয়ে চিত্কার জুড়ে দেন। বেগতিক বুঝে গুলি চালিয়ে দেয় অপহরণকারীরা।

কোম্পানি মালিকের পা লক্ষ্য করে গুলি চালানো হলেও, তা লক্ষ্যভ্রষ্ট হয়ে মেঝেতে লাগে। গুলি চলার শব্দ পেয়ে তখন ট্রাভেল অফিসে ছুটে আসেন স্থানীয়রা। বেগতিক বুঝে পালিয়ে যান অপহরণকারীরা। কিন্তু সেনার পোশাকে পরা একজন অপহরকারী ধরা পড়ে যায় জনতার হাতে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। ধৃত অপহরণকারীর সঙ্গে ট্রাভেল কোম্পানির ওই ২ কর্মীকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

.