ঘরে ফিরছেন মুকুল? জোর জল্পনা শুরু রাজনৈতিক মহলে

মুকুল রায়ের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নিচ্ছে না তৃণমূল কংগ্রেস। মুকুল রায়ের বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ সংক্রান্ত কোনও তদন্ত  রিপোর্টও জমা পড়ছে না দলের শীর্ষ নেতৃত্বের কাছে। তাহলে কি এবার তৃণমূল-মকুল সম্পর্কের শৈত্য কাটছে? জোর জল্পনা শুরু রাজনৈতিক মহলে।

Updated By: May 15, 2015, 09:51 AM IST
ঘরে ফিরছেন মুকুল?  জোর জল্পনা শুরু রাজনৈতিক মহলে

ওয়েব ডেস্ক: মুকুল রায়ের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নিচ্ছে না তৃণমূল কংগ্রেস। মুকুল রায়ের বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ সংক্রান্ত কোনও তদন্ত  রিপোর্টও জমা পড়ছে না দলের শীর্ষ নেতৃত্বের কাছে। তাহলে কি এবার তৃণমূল-মকুল সম্পর্কের শৈত্য কাটছে? জোর জল্পনা শুরু রাজনৈতিক মহলে।

মুকুল রায়কে নিয়ে আর কোনও তদন্ত নয়। পুর নির্বাচনের আগে ডেরেক ও ব্রায়েন জানিয়েছিলেন মুকুল দলবিরোধী কী কী কথা বলেছেন, তা তিনি ১৫ এপ্রিলের মধ্যে জমা দেবেন দলের শৃঙ্খলা রক্ষা কমিটির কাছে। দিল্লি সূত্রে এখন জানা যাচ্ছে,  আর কোনও রিপোর্টেরই প্রয়োজনীয়তা নেই। অন্যদিকে দলের শৃঙ্খলা রক্ষা কমিটির চেয়ারম্যান পার্থ চট্টোপাধ্যায় জানিয়েছেন, শৃঙ্খলাভঙ্গের অভিযোগে মুকুল রায়ের বিরুদ্ধে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছিল এমন খবর আমার জানা নেই।

এই পুরভোটেও দলের টিকিটে জিতেছেন মুকুল পুত্র শুভ্রাংশু। দলের অন্দরে জোর গুঞ্জন কাঁচড়াপাড়া পুরসভার চেয়ারম্যান হচ্ছেন মুকুল পুত্র। আর এতসব ঘটনার পরেও একেবারে চুপ মুকুল রায়। বাবা যখন মুখে কুলুপ এঁটেছেন তখন দলের ভিতর পুরস্কৃত হচ্ছেন ছেলে। জেতার পর শুভ্রাংশুকে  শুভেচ্ছাও জানিয়েছেন নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূলের মুকুল রায়ের প্রতি নরম মনেভাব, মুকুলের স্পিকটি নট, প্রশ্ন তুলছে, তবে কি এবার ঘরে ফেরা ?

.