Tathagata Roy: 'স্বেচ্ছায় এখনই দল ছাড়ছি না, বিবেকের ভূমিকা পালন করে যাব', টুইট তোপ তথাগতর

রাজ্য বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের পরই দলের একাধিক নেতার বিরুদ্ধে কড়া কথা বলেছেন তথাগত

Updated By: Nov 7, 2021, 01:35 PM IST
Tathagata Roy: 'স্বেচ্ছায় এখনই দল ছাড়ছি না, বিবেকের ভূমিকা পালন করে যাব', টুইট তোপ তথাগতর

নিজস্ব প্রতিবেদন:  'লজ্জা আর পাবেন না। দল ছেড়ে দিন। দল যাঁদের বেশি দিয়েছে তারাই দলের সবচেয়ে বেশি ক্ষতি করেছে।' শনিবার দিলীপ ঘোষের এরকম কটাক্ষের পর এবার এনিয়ে সরব হলেন তথাগত রায়। বিজেপি নেতা রবিবার একটি টুইট করে জানিয়েছেন, এখনই দল ছাড়ছেন না তিনি।

রাজীব বন্দ্যোপাধ্যায় দল ছাড়ার পর দিলীপ ঘোষ টুইটারে একটি হুঁশিয়ারি পোস্ট করেন। রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতির আক্রমণকে গুরুত্ব দিতে নারাজ তথাগত রায়। তিনি বলেন, "ওঁর বক্তব্যের উত্তর দেওয়ার প্রয়োজন করছি না।"  সেই পোস্টটি টুইট করে তথাগত লেখেন, ''দল দালালদের জন্য কোল পেতে দিয়েছিল। গলবস্ত্র হয়ে তাদের এনেছিল। যারা আদর্শের জন্য বিজেপি করত তাদের বলা হয়েছিল, এতবছর ধরে কি করেছেন, ..... ? আমরা আঠারোটা সিট এনেছি। জুলিয়াস সিজারের মতো Vini Vidi Vici। এখন ভাঁড়ামো করলে হবে? আজকে বিজেপির শোচনীয় পরিণতি এই সবের জন্যই।' এরকম আরও অনেক মন্তব্য ক্রমশ বিব্রত করছিল দলকে। এরপরই গতকাল এনিয়ে সরব হন দিলীপ ঘোষ।

আরও পড়ুন-BJP: নজরে ৫ রাজ্যের উপনির্বাচন! আজই বিশ্লেষণে বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠক

গতকাল দিলীপ ঘোষের ওই মন্তব্যরের পরই দলের কর্মী-সমর্থকদের মধ্যে জল্পনা তৈরি হয়, এবার কি দলটা ছেড়েই দেবেন তথাগত? এনিয়ে রবিরার এক টুইটে তথাগত রায় লিখেছেন, গতকাল থেকে ফোনে ফোনে জর্জরিত হয়ে গেলাম। সকলকে আশ্বস্ত করছি এই বলে, আমি স্বেচ্ছায় দল ছাড়ছি না। আমি আপাতত সাধারণ সদস্য। এই অবস্থাতেই যাত্রার বিবেকের ভূমিকা পালন করে যাব। দল ছাড়লে সব গুপ্ত কথাই ফাঁস করে দিতে পারতাম। কিন্তু এখনই তা হচ্ছে না।

আরও পড়ুন-Dengue: একলাফে আক্রান্ত ৬৫০! রাজ্যে চোখ রাঙাচ্ছে ডেঙ্গি

উল্লেখ্য, রাজ্য বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের পরই দলের একাধিক নেতার বিরুদ্ধে কড়া কথা বলেছেন তথাগত। এমনকি কৈলাস বিজয়বর্গীয় বিরুদ্ধে অত্যন্ত কড়া কথা শুনিয়ে দেন তথাগত। এনিয়ে প্রতিবাদ হয়েছিল দলের মধ্যে থেকেই। গতকালই সাংসদ লকেট চট্টোপাধ্যায় জানান, কারও কোনও ক্ষোভ-বিক্ষোভ থাকলে দলের অন্দরে বলা উচিত। বাইরে বলা ঠিক নয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.