রবীন্দ্রনাথের উপরে শাহ! গুরুদেবকে হেয় করার সাহস হয় কীভাবে?: TMC

বিতর্কিত পোস্টার নিয়ে স্বাভাবিকভাবে তুঙ্গে রাজনৈতিক তরজা।

Updated By: Dec 18, 2020, 05:17 PM IST
রবীন্দ্রনাথের উপরে শাহ! গুরুদেবকে হেয় করার সাহস হয় কীভাবে?: TMC

নিজস্ব প্রতিবেদন: বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ে (Visva Bharati) প্রবেশপথে একই পোস্টারে রবীন্দ্রনাথ ঠাকুর ও অমিত শাহ। আর তা নিয়ে শুরু হয়েছে বিতর্ক। স্বরাষ্ট্রমন্ত্রীর বোলপুর সফরের আগে এই বিতর্ক হাতিয়ার হল তৃণমূলের (TMC)। অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেস টুইট করেছে,'গুরুদেব রবীন্দ্রনাথকে আবারও অপমানিত করার সাহস হয় কীভাবে?'  পুরোটাই তৃণমূলের ষড়যন্ত্র বলে দাগিয়ে দিয়েছে বিজেপি (BJP)।

বিশ্বভারতীর সামনে লাগানো বিতর্কিত পোস্টারে চোখে পড়ছে রবীন্দ্রনাথ ঠাকুরের (Rabindranath Tagore) অবয়বের আদলে ক্যালিগ্রাফি। তার ঠিক উপরে অমিত শাহের (Amit Shah) ছবি। সৌজন্যে বোলপুর শান্তিনিকেতন সংস্কৃতি বিকাশ সমিতি। এমন বিতর্কিত পোস্টার নিয়ে স্বাভাবিকভাবে তুঙ্গে রাজনৈতিক তরজা। টুইটারে তৃণমূল কংগ্রেস লিখেছে,'সীমার মধ্যে থাকুন অমিত শাহজি ও বাংলা বিজেপি। গুরুদেব রবীন্দ্রনাথ ঠাকুরকে ফের হেয় করার সাহস হয় কীভাবে? অত্যন্ত লজ্জার ব্যাপার, গুরুদেবের উপরে নিজেকে রাখছেন আপনি। বাংলার মানুষ কখনও ক্ষমা করবে না। #BJPInsultsTagore'।

 
বিজেপিকে বদনাম করতে ওই পোস্টার তৃণমূলই লাগিয়েছে বলে অভিযোগ করেছে বিজেপি। দলের নেতা অনুপম হাজরা Zee ২৪ ঘণ্টাকে বলেন, 'আমি এই মুহূর্তে বোলপুরে নেই। কে বা কারা এই কাজ করেছে জানি না। যতদূর সম্ভব এই কাজ তৃণমূলের পূর্ব পরিকল্পিত হতে পারে। আমি শান্তিনিকেতনে পৌঁছেই পরবর্তী পদক্ষেপ করব।'

অমিত শাহ জি'র শান্তিনিকেতন সফরের ঠিক আগে, পূর্ব পরিকল্পিতভাবে, তৃণমূলের বিশৃঙ্খলা সৃষ্টির অভিনব পন্থা !!! এক "ভৌতিক...

Posted by Anupam Hazra on Thursday, 17 December 2020

  

আরও পড়ুন- ইমেল ও হাতে লেখা ইস্তফাপত্রে তারিখ বিভ্রাট! Suvendu-কে সোমবার ডাকলেন স্পিকার Biman                 

 

 

.