Behala: স্বনির্ভর গোষ্ঠীর নামে কোটি টাকার প্রতারণা! বাড়ি গিয়ে অভিযুক্তকে মারধর মহিলাদের

'প্রতারক'-কে গ্রেফতার করল পুলিস।

Updated By: Aug 25, 2021, 05:37 PM IST
Behala: স্বনির্ভর গোষ্ঠীর নামে কোটি টাকার প্রতারণা! বাড়ি গিয়ে অভিযুক্তকে মারধর মহিলাদের

নিজস্ব প্রতিবেদন: স্বনির্ভর গোষ্ঠীর নামে প্রতারণা! কোটি টাকা আত্মসাতের অভিযোগ। অভিযুক্তের বাড়িতে ভাঙচুর চালালেন 'প্রতারিত' মহিলারা। বেধড়ক মারধর করা হল তাঁকে। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল বেহালায়।

জানা গিয়েছে, অভিযুক্তের নাম ববি চট্টোপাধ্যায়। বাড়ি, বেহালার বকুলতলায়। স্বামী ব্যাঙ্কে চাকরি করেন। একমাত্র মেয়ে বাইরে থাকে। অভিযোগ,  স্রেফ এনজিও-ই নয়, একটি স্বনির্ভর গোষ্ঠীও খুলেছিলেন ববি। ওই স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের দাবি, ঋণ পাইয়ে দেওয়ার নামে করে তাঁদের কাছ থেকে টাকা নিয়েছিলেন অভিযুক্ত মহিলা। আশ্বাস দিয়েছিলেন, ওই টাকা ব্যাঙ্কে জমা রাখা হবে। যখন যাঁর প্রয়োজন হবে, ওই টাকা থেকে কম সুদে ঋণ পাবেন। 

আরও পড়ুন: Banglar Bari: দেশে Geo-tagging-এ শীর্ষে এ রাজ্যের প্রকল্প, স্বীকৃতি কেন্দ্রের

তারপর? স্বনির্ভর গোষ্ঠীর মহিলারা যখন খোঁজ নেন, তখন জানতে পারেন, ব্যাঙ্কে টাকা জমা পড়েনি! তাহলে? ববি চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে প্রায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ তুলেছেন তাঁরা। এদিন সকালে সকলে মিলে তাঁর বাড়িতে চড়াও হন। দরজা ভেঙে ওই মহিলাকে বাইরে বের করা আনা হয়। শুরু হয় বেধ়ড়ক মারধর। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পর্ণশ্রী থানার পুলিস। গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.