২ প্যাকেট কুকুরের খাবার দেড় লাখে! অ্যামাজনের কীর্তিতে তাজ্জব ক্রেতা

ইংল্যান্ডের ডার্বিশায়ারের ৬১ বছর বয়সী অ্যালান উড তার মেয়ের জন্য একটি অ্যামাজন ম্যাকবুক প্রো কিনেছিলেন। এটি কেনার জন্য তিনি ১,২০০ পাউন্ড খরচ করেছেন। জানা গিয়েছে তাকে ল্যাপটপের পরিবর্তে পেডিগ্রির দুটি প্যাকেট দেওয়া হয়েছিল। কুকুরের খাবার হাতে পাওয়ার পরে, উড অ্যামাজনে ফোন করে।

Updated By: Dec 22, 2022, 02:00 PM IST
২ প্যাকেট কুকুরের খাবার দেড় লাখে! অ্যামাজনের কীর্তিতে তাজ্জব ক্রেতা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের বিতর্কে অ্যামাজন। জানা গিয়েছে একজন গ্রাহক এই ই-কমার্স ওয়েবসাইট থেকে ১.৫ লক্ষ টাকার বেশি দামের একটি ম্যাকবুক প্রো অর্ডার করেছিলেন। যখন প্যাকেজটি তার হাতে এসে পৌঁছায় তখন কিছু বলার ভাসা ছিল না তাঁর। হতবাক হয়ে যান তিনি। জানা গিয়েছে যখন তিনি ল্যাপটপের ডেলিভারি পেয়েছিলেন, তখন তিনি অবাক হয়ে যান। অর্ডার করা ডিভাইসের পরিবর্তে বাক্সের ভিতরে কুকুরের খাবার খুঁজে পান তিনি।

ইংল্যান্ডের ডার্বিশায়ারের ৬১ বছর বয়সী অ্যালান উড তার মেয়ের জন্য একটি অ্যামাজন ম্যাকবুক প্রো কিনেছিলেন। এটি কেনার জন্য তিনি ১,২০০ পাউন্ড খরচ করেছেন। জানা গিয়েছে তাকে ল্যাপটপের পরিবর্তে পেডিগ্রি চামের দুটি প্যাকেট দেওয়া হয়েছিল। কুকুরের খাবার হাতে পাওয়ার পরে, উড অ্যামাজনে ফোন করে। উড একজন অবসরপ্রাপ্ত আইটি ম্যানেজার।

অ্যামাজন প্রথমে সাহায্য করতে অস্বীকার করলেও পরে সম্পূর্ণ অর্থ ফেরত দেয়। পাশাপাশি উডের সম্প্রতি স্টোন ম্যান সিন্ড্রোম ধরা পড়েছে। এটি একটি বিরল সংযোগকারী টিস্যু ডিসঅর্ডার যেখানে হাড়গুলি পেশী, টেন্ডন এবং লিগামেন্ট থেকে বেরিয়ে আসে।

তিনি আরও উল্লেখ করেছেন যে কীভাবে তিনি ২০ বছরেরও বেশি সময় ধরে অ্যামাজন ক্লায়েন্ট ছিলেন এবং কখনও কোনও সমস্যা অনুভব করেননি। ২৯ নভেম্বর, উড এই অর্ডার দিয়েছিল। পরের দিনের ডেলিভারির জন্য বেশি অর্থও দেন তিনি।

আরও পড়ুন: Mediterranean Diet: ইদানীং দারুণ হিট 'ভূমধ্যসাগরীয়' ডায়েট! করেছেন কখনও? জেনে নিন এর বিরল গুণাগুণ...

উড নিশ্চিত ছিলেন যে এটি একটি ভুল যা সংশোধন করা হবে। কিন্তু অ্যামাজন গ্রাহক পরিষেবার সঙ্গে কথা বলার পরেও, তারা তাঁকে সহায়তা করতে পারেনি। সমস্যার সমাধানের জন্য, তাকে ল্যাপটপটি ফেরত দিতে হতো যা তিনি কখনও হাতে পাননি। কুকুরের খাবার ফেরত দিয়েও কোনও লাভ হয়নি।

আরও পড়ুন: EPFO Pension Hike: ৬ কোটি PF গ্রাহকের জন্য খুশির খবর, জানুন কত হাজার টাকা বাড়বে পেনশন

উড জানিয়েছেন, ‘আমি সুপারভাইজারদের সঙ্গে কথা বলেছি এবং তাদের সঙ্গে ফোনে ১৫ ঘন্টারও বেশি সময় কাটিয়েছি; আমাকে বারবার নতুন বিভাগে পাঠানো হচ্ছিল। তারা আমার কথা শুনতে চায়নি, এবং প্রতিটি কথা একইভাবে শেষ হয়েছিল’।

অ্যামাজনের একজন প্রতিনিধি জানিয়েছেন যে তারা ব্যক্তিগতভাবে অ্যালান উডের সঙ্গে যোগাযোগ করছেন, অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন এবং তাকে আশ্বাস দিয়েছেন যে তিনি সম্পূর্ণ অর্থ ফেরত পাবেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.