২০১৫ সালে সব রাশির বিস্তারিত ফল জানাচ্ছেন জ্যোতিষ সন্দীপ কোচার

নতুন বছর মানেই নতুন আশা, নতুন স্বপ্ন। কেমন কাটতে চলেছে ২০১৫ সাল? কী বলছে আপনার রাশিফল? সব রাশির বিস্তারিত ফলাফল জানাচ্ছেন জ্যোতিষ সন্দীপ কোচার-

Updated By: Jan 8, 2015, 07:00 PM IST

ওয়েব ডেস্ক: নতুন বছর মানেই নতুন আশা, নতুন স্বপ্ন। কেমন কাটতে চলেছে ২০১৫ সাল? কী বলছে আপনার রাশিফল? সব রাশির বিস্তারিত ফলাফল জানাচ্ছেন জ্যোতিষ সন্দীপ কোচার-

মেষ: ২১ মার্চ-২১ এপ্রিল

মেষ রাশির জাতকরা এই বছরে বহু সুবর্ণ সুযোগ পাবেন। কর্কট রাশির ঘরে বৃহস্পতির দৃষ্টি থাকায় ঘরে শান্তি ও নিরাপত্তা বজায় থাকবে। যারা পড়াশোনা করছেন বা শিক্ষার সঙ্গে যুক্ত তাদের জন্য বছরের প্রথমার্ধ খুব শুভ।

বিস্তারিত পড়তে ক্লিক করুন

বৃষ: ২১ এপ্রিল-২১ মে

বৃষ রাশির জাতকদের জন্য দারুণভাবে শুরু হবে ২০১৫ সাল। তৃতীয় ঘরে বৃহস্পতি থাকার কারণে যোগাযোগ, সাহস বাড়বে। কম দূরত্বে ভ্রমণ হতে পারে, লেখা, ব্যবসা ও মিডিয়া সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই বছর বিশেষভাবে শুভ।

বিস্তারিত পড়তে ক্লিক করুন

 

মিথুন: ২১ মে-২১ জুন

মিথুন রাশির জাতকরা তৈরি থাকুন। ২০১৫ সালে আপনাদের জন্য অপেক্ষা করে রয়েছে বহু চমক। দ্বিতীয় ঘরে বৃহস্পতি থাকায় আয় বাড়বে, দূরদৃষ্টি ও বাকপটু হবেন মিথুন রাশির জাতকরা।

বিস্তারিত পড়তে ক্লিক করুন

কর্কট: ২১ জুন-২২ জুলাই

ক্যান্সার রাশির জন্য বেশ কিছু ক্ষেত্রে ২০১৫ সাল খুবই ভাল কাটবে। এই বছর নিজের দিকে নজর দিন। আত্মবিশ্বাস বাড়ার ফলে নতুন সুযোগ আসবে। খাওয়া দাওয়ার দিকে খেয়াল রাখুন। এই বছর আপনি স্পটলাইটে থাকবেন।

বিস্তারিত পড়তে ক্লিক করুন

সিংহ: ২২ জুলাই-২৩ অগাস্ট

সিংহ রাশির জাতকরা এই বছরে মিশ্র ফল পাবেন। কর্কট রাশির ঘরে বৃহস্পতি প্রবেশ করছে। দ্বাদশ ঘরে বৃবস্পতির কারণে মামলা মোকদ্দমা, ঋণশোধ জাতীয় বিষয়ে সুফল পাবেন।

বিস্তারিত পড়তে ক্লিক করুন

কন্যা: ২২ অগাস্ট-২২ সেপ্টেম্বর

একাদশ ঘরে বৃহস্পতির প্রভাবে এইবছর প্রচুর লাভের সম্ভাবনা রয়েছে। ইচ্ছেপূরণও হবে। সামাজিকতা বাড়বে, মানুষের সঙ্গে যোগাযোগ বাড়বে। পঞ্চম ঘরে বৃহস্পতির দৃষ্টি থাকায় প্রণয়, সন্তান, বিনোদন ও খেলায় আনন্দ, উন্নতির সুযোগ রয়েছে।

বিস্তারিত পড়তে ক্লিক করুন

তুলা: ২৩ সেপ্টেম্বর- ২৩ অক্টোবর

তুলা রাশির জাতকরা ২০১৫ সালের শুরু থেকেই কেরিয়ারে উন্নতির প্রচুর সুযোগ পাবেন। পরিচিতিও বাড়বে। আয় বাড়ার ফলে সম্পত্তির কেনার সম্ভাবনা রয়েছে। পরিবারের সঙ্গে সম্পর্কও উন্নত হবে। যারা নতুন চাকরি খুঁজছেন বা পদোন্নতি চাইছেন তারা লাভাবান হবেন।

বিস্কারিত পড়তে ক্লিক করুন

বৃশ্চিক: ২৩ অক্টোবর-২২ নভেম্বর

বৃশ্চিক রাশির জন্য ২০১৫ সাল সাফল্যের বছর। বছরের শুরুতেই আসবে সাফল্য। বিভিন্ন ভাবে খুশি ও আনন্দ উপভোগ করবেন জীবনে। শনির প্রভাবে বিশ্বের বিভিন্ন প্রান্ত ঘোরার সম্ভাবনা প্রবল।

বিস্তারিত পড়তে ক্লিক করুন

ধনু: ২২ নভেম্বর-২২ ডিসেম্বর

অষ্টম ঘরে বৃহস্পতির অবস্থানের কারণে এই বছর ধনু রাশির জাতকদের জীবনে অনেক পরিবর্তন আসবে। ব্যাঙ্ক, ঋণ, সঙ্গীর টাকা, জীবনে থিতু হওয়া, বিনিয়োগ ও সম্পত্তির উত্তরাধিকার সংক্রান্ত বিষয়ে ভাগ্য আপনার সহায় হবে।

বিস্তারিত পড়তে ক্লিক করুন

মকর: ২২ ডিসেম্বর-২০ জানুয়ারি

মকর রাশি পক্ষে এই বছর বিয়ের জন্য খুব ভাল। যারা বিয়ের অপেক্ষায় রয়েছেন তাদের বিয়ে হওয়ার সম্ভাবনা প্রবল। বৃহস্পতি কর্কট রাশির ঘরে প্রবেশ করছে। ফলে সপ্তম ঘরে বৃহস্পতির প্রভাবে প্রেমের সম্পর্কে বিয়েতে পরিণতি পেতে পারে। ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে।

বিস্তারিত পড়তে ক্লিক করুন

কুম্ভ: ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

কুম্ভ রাশির মানুষরা এই বছর বিভিন্ন বিষয়ে মিশ্র ফল লাভের আশা রাখুন। বছরের প্রথম ভাগে বৃহস্পতি থাকবে কর্কট রাশির ঘরে। ফলে আপনার ষষ্ঠ ঘরে বৃহস্পতির প্রভাবে খুব সহজেই শত্রুদমন করতে পারবেন।

বিস্তারিত পড়তে ক্লিক করুন

মীন: ১৮ ফেব্রুয়ারি-২০ মার্চ

মীন রাশির জাতকরা এই বছর প্রচুর সমৃদ্ধি লাভ করবেন। পঞ্চম ঘরে বৃহস্পতির প্রভাবে সৃজনশীলতা বাড়বে। সন্তানের কারণে জীবনে আনন্দ আসবে। যারা সন্তান চাইছেন তারা এই বছর সন্তান লাভ করতে পারেন।

বিস্তারিত পড়তে ক্লিক করুন

 

 

 

.