বাড়িতে সহজেই তৈরি করুন পাও ভাজি

বাড়ির বাইরের খাবার খেতে আমরা প্রত্যেকেই খুবই ভালোবাসি। কোনও অনুষ্ঠান হোক কিংবা অকারণেই, হোটেল থেকে নানারকম মুখরোচক খাবার খেতে আমাদের সকলেরই খুব ভালো লাগে। কিন্তু শুধু জিভের স্বাদে খাবার খেলেই তো হল না। শরীরের দিকেও তো নজর রাখতে হবে। কিন্তু হোটেলের খাবারের টেস্টই যদি বাড়িতেও পাওয়া যায়, তাহলে তার থেকে ভালো আর কিছু হতে পারে না। টেস্টিও হবে আবার হেলদিও হবে।

Updated By: Oct 25, 2016, 03:55 PM IST
বাড়িতে সহজেই তৈরি করুন পাও ভাজি

ওয়েব ডেস্ক: বাড়ির বাইরের খাবার খেতে আমরা প্রত্যেকেই খুবই ভালোবাসি। কোনও অনুষ্ঠান হোক কিংবা অকারণেই, হোটেল থেকে নানারকম মুখরোচক খাবার খেতে আমাদের সকলেরই খুব ভালো লাগে। কিন্তু শুধু জিভের স্বাদে খাবার খেলেই তো হল না। শরীরের দিকেও তো নজর রাখতে হবে। কিন্তু হোটেলের খাবারের টেস্টই যদি বাড়িতেও পাওয়া যায়, তাহলে তার থেকে ভালো আর কিছু হতে পারে না। টেস্টিও হবে আবার হেলদিও হবে।

আরও পড়ুন ফ্রি ডেটা অফারের সময়সীমা বাড়াচ্ছে রিলায়েন্স জিও

পাও ভাজি। খাবারটা প্রধাণত মুম্বইয়ের হলেও, খাবারটির জনপ্রিয়তার জন্য এখন সেটা আমাদের দেশে অনেক জায়গাতেই পাওয়া যায়। পাও ভাজির জনপ্রিয়তা প্রচুর। আমরা সবাই খেতেও খুব ভালোবাসি। আর এটা তৈরি করাও খুব সোজা। আপনিও বাড়িতে খুব সহজেই তৈরি করতে পারেন পাও ভাজি। মাস্টার সেফ সঞ্জীব কাপুরের থেকে দেখে শিখে নিন কীভাবে বাড়িতেই সহজ পদ্ধতিতে বানাবেন পাও ভাজি।

.