'দিন শেষ প্যারাট্রুপ লিডার বিপ্লব দেবের', BJP বিধায়কের বেনজির আক্রমণ, বিস্ফোরক Sudip Barman

"ত্রিপুরায় পুরভোট প্রহসনে পরিণত হয়েছে। মূল শত্রুকে চিনতে ভুল করছে বিজেপি। শিশুসুলভ আচরণ নেতৃত্বের।"

Updated By: Nov 23, 2021, 01:20 PM IST
'দিন শেষ প্যারাট্রুপ লিডার বিপ্লব দেবের', BJP বিধায়কের বেনজির আক্রমণ, বিস্ফোরক Sudip Barman
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : দিন শেষ হয়ে এসেছে। হাতে গোনা কদিন-ই আর বাকি আছে। তাই ভয় পাচ্ছেন মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। নিদ্রাহীন রাত কাটাচ্ছেন। পুরভোটের আগে সাংবাদিক বৈঠকে এভাবেই তীব্র ভাষায় মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে বেনজির আক্রমণ করলেন আগরতলার বিধায়ক সুদীপ রায় বর্মন। এদিন আগরতলায় আরেক বিধায়ক আশিস কুমার সাহা (টাউন বরদোয়ালির বিধায়ক)-কে নিয়ে সাংবাদিক বৈঠক করেন তিনি। সেই সাংবাদিক বৈঠকেই বিস্ফোরক বিজেপি বিধায়ক সুদীপ রায় বর্মন। তোপ দাগলেন, ত্রিপুরায় পুরভোট প্রহসনে পরিণত হয়েছে। মূল শত্রুকে চিনতে ভুল করছে বিজেপি। শিশুসুলভ আচরণ নেতৃত্বের।

তাঁর অভিযোগ, গণতন্ত্রের লেশমাত্র আর অবশিষ্ট নেই ত্রিপুরায়। বিজেপি যা যা প্রতিশ্রুতি দিয়ে ক্ষমতায় এসেছিল, তার কোনওটাই এরাজ্যে বাস্তবায়িত হয়নি। কোনও বিকাশ ঘটেনি। কোনও উন্নয়ন ঘটেনি। বদলে দুষ্কৃতীরাজ বেড়ে গিয়েছে। CPM-এর গুন্ডারা দলে আসায় BJP-র নাম দুর্নাম হচ্ছে। এদিকে রাজ্যে দুষ্কৃতী তাণ্ডব রোখার বিষয়ে রাজ্য স্বরাষ্ট্রমন্ত্রীর কোনও বিবৃতি পর্যন্ত নেই। পুলিস ঠুঁটো জগন্নাথ হয়ে বসে আছে। আসলে পুলিসও হতাশ হয়ে গিয়েছে। উল্লেখ্য, সোমবার মধ্যরাতে আগরতলা পুরনিগমের ১ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থীকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে দুষ্কৃতী। যে ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে বিজেপি নেতা রঞ্জিত মজুমদারের দিকে। সুদীপ বর্মন তোপ দাগেন, এসবের ফলে দলের সুনাম নষ্ট হচ্ছে। প্রধানমন্ত্রীর বদনাম হচ্ছে। 

এমনকি এদিন সাংবাদিক বৈঠকে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে 'প্যারাট্রুপ লিডার' বলেও কটাক্ষ করেন বিজেপি বিধায়ক সুদীপ বর্মন ও আশিস সাহা। বলেন, "অনেক মুখ্যমন্ত্রী দেখেছি, কিন্তু এ হঠাত্ করে আকাশ থেকে নেমে এসেছে। হঠাত্ করে উড়ে এসে  জুড়ে বসেছে। যে কোনও লোককে জানতে চান বলে দেবে কে এই প্যারাট্রুপ লিডার!" এমনকি বিপ্লব দেবকে 'মানসিক বিকারগ্রস্ত' বলেও টিপ্পনী কাটেন দলীয় ২ বিধায়ক।

আরও পড়ুন, ত্রিপুরায় পুরভোট পিছনোর আর্জি, বিপ্লব দেব সরকারের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে TMC

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.