আম্বানি-আদানির থেকেও দামি সময়, কেন বললেন বাবা রামদেব?

তিনি বলেছেন কর্পোরেটরা তাদের ৯৯ শতাংশ সময় নিজেদের স্বার্থে ব্যবহার করে, যখন একজন দ্রষ্টার সময় সবার মঙ্গলের জন্য। পতঞ্জলির মতো সাম্রাজ্য তৈরি করে ভারতকে “পরম বৈভবশালী” বানানোর স্বপ্ন পূরণ করা যেতে পারে বলে জানিয়েছেন তিনি।

Updated By: Feb 20, 2023, 02:16 PM IST
আম্বানি-আদানির থেকেও দামি সময়, কেন বললেন বাবা রামদেব?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গোয়াতে, যোগ গুরু রামদেব বলেছেন যে রাজ্যে তিনি যে তিন দিন ছিলেন তা মুকেশ আম্বানি এবং গৌতম আদানির মতো বিলিয়নিয়ার শিল্পপতিদের সময়ের চেয়ে বেশি মূল্যবান ছিল। পতঞ্জলি আয়ুর্বেদের প্রতিষ্ঠাতা তিনি। এটি একটি বহুজাতিক সমষ্টি হোল্ডিং কোম্পানি। তিনি বলেছেন কর্পোরেটরা তাদের ৯৯ শতাংশ সময় নিজেদের স্বার্থে ব্যবহার করে, যখন একজন দ্রষ্টার সময় সবার মঙ্গলের জন্য।

রবিবার পানাজিতে গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত এবং কেন্দ্রীয় মন্ত্রী শ্রীপদ ​​নায়েকের উপস্থিতিতে তাঁর সহযোগী আচার্য বালকৃষ্ণকে সংবর্ধনা দেওয়ার জন্য আয়োজিত অনুষ্ঠানে তিনি বলেন, ‘আমি হরিদ্বার থেকে তিন দিনের জন্য এখানে এসেছি। আমার সময়ের মূল্য আদানি, আম্বানি, টাটা, বিড়লা-এর চেয়েও বেশি। কর্পোরেটরা তাদের ৯৯ শতাংশ সময় নিজেদের স্বার্থে ব্যয় করে, যেখানে একজন দ্রষ্টার সময় সাধারণ ভালোর জন্য’।

আরও পড়ুন: JNU Ruckus: ফের খণ্ডযুদ্ধ JNU-তে, ছত্রপতি শিবাজী মহারাজের প্রতিকৃতি 'ভাংচুরের' অভিযোগ

রামদেব তার পেশাদার পরিচালনা, স্বচ্ছ ব্যবস্থাপনার কারণে এই আর্থিক বছরে ৪০,০০০ কোটি টাকার টার্নওভার সহ একটি অসুস্থ কোম্পানি থেকে পতঞ্জলিকে একটি ফার্মে পুনরুজ্জীবিত করার জন্য বালকৃষ্ণকে প্রশংসা করেছিলেন।

পতঞ্জলির মতো সাম্রাজ্য তৈরি করে ভারতকে “পরম বৈভবশালী” বানানোর স্বপ্ন পূরণ করা যেতে পারে বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: Asaduddin Owaisi: ফের ওয়েসির বাড়িতে হামলা, পাথর ছুঁড়ে ভাঙা হল জানলার কাঁচ

শনিবার, রামদেব দাবি করেছিলেন যে কোভিড -১৯ মহামারীর পরে দেশে ক্যান্সারের ঘটনা বেড়েছে, তবে চিকিৎসা বিশেষজ্ঞরা বলেছেন যে দুটির মধ্যে কোনও সম্পর্ক নেই এবং ঘটনার বৃদ্ধি একটি স্বাভাবিক ঘটনা।

ক্যান্সারের ঘটনা বার্ষিক পাঁচ শতাংশ বৃদ্ধি পাচ্ছে এবং মহামারীর সঙ্গে এর কোনও সম্পর্ক নেই, একজন বিখ্যাত ক্যান্সার বিশেষজ্ঞ বলেছেন। গোয়ার মিরামার সমুদ্র সৈকতে যেখানে তার পতঞ্জলি যোগ সমিতি একটি যোগ শিবিরের আয়োজন করেছিল সেখানে একটি সমাবেশের আগে রামদেব এই মন্তব্য করেছিলেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.