Amazon Package: অ্যামাজনের প্যাকেট এল ঘরে, বিষাক্ত এক গোখরো তাতে নড়ে...

Amazon Order: বাড়িতে আসে অনলাইনে অর্ডার করা প্যাকেজ। প্যাকেজের বক্স খুলতেই টেপের সঙ্গে আটকে আছে জ্যান্ত কোবরা সাপ। দেখা মাত্রই তিনি আঁতকে ওঠেন। প্যাকেজটি এসেছিল এক্স বক্স কন্ট্রোলার অর্ডার থেকে।

Updated By: Jun 19, 2024, 01:56 PM IST
Amazon Package: অ্যামাজনের প্যাকেট এল ঘরে, বিষাক্ত এক গোখরো তাতে নড়ে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঠিক যেন সিনেমার দৃশ্য! বাক্স খুলতেই বেরিয়ে এল জ্যান্ত কোবরা। জানা গিয়েছে, সারজাপুরের বাসিন্দা তানভির বাড়িতে আসে অনলাইনে অর্ডার করা প্যাকেজ। প্যাকেজের বক্স খুলতেই টেপের সঙ্গে আটকে আছে জ্যান্ত কোবরা সাপ। দেখা মাত্রই তিনি আঁতকে ওঠেন। প্যাকেজটি এসেছিল এক্স বক্স কন্ট্রোলার অর্ডার থেকে।

তানভি প্রথমে সাপটিকে দেখে এতটাই আতঙ্কিত হয়ে পড়েছিলেন যে, তিনি দেখেননি ওটা টেপের সঙ্গে চিপকে আছে। কিছুক্ষণ পরে সে ব্যাপারটি লক্ষ্য করে যে টেপে আটকে থাকার ফলে সেটি নড়াচড়া করতে পারছে না। কিন্তু বহাল তবিয়তে বেঁচে আছে। সৌভাগ্যক্রমে, টেপের আঠার কারণে কোবরাটি ছোবল মারতে সক্ষম হয়নি।

আরও পড়ুন:Viral Video : ১২ কোটি এবার জলে! উদ্বোধনের আগেই ভেঙে পড়ল সেতু, ভিডিয়ো ভাইরাল...

যে মুহূর্তের তানভি এই ভয়ংকর অভিজ্ঞতার কথা নেটমাধ্যমে শেয়ার করেন। মুহূর্তের মধ্যে সেই পোস্ট ভাইরাল হয়ে পড়ে। নেটিজেনরা বিভিন্নভাবে অ্যামাজনকে কটুক্তি করতে থাকে। যেমন গ্রাহকদের নামের ভুল বানান। এছাড়া অন্যরা কোম্পানির প্যাকেজিং প্রোটোকল সম্পর্কে গুরুতর উদ্বেগ প্রকাশ করেছিল।

এক নেটিজেন লেখেন, 'অ্যামাজন মাঝেমধ্যে তাদের বন থেকেও জিনিস পাঠায়।' অন্য একজন লেখেন, 'দেখে মনে হচ্ছে অ্যামাজন নিজের নামটি একটু বেশি সিরিয়াসলি নিয়ে নিয়েছে। কন্ট্রোলারের পরিবর্তে, পুরো বন্যপ্রাণীর অ্যাডভেঞ্চার পেয়েছেন।'

গ্রাহকের ভিডিয়োর প্রতিক্রিয়া জানিয়ে কোম্পানি টুইট করেছে, 'অ্যামাজন অর্ডারে আপনার অসুবিধার জন্য আমরা দুঃখিত। আমরা এই বিষয়ে তদন্ত করব। অনুগ্রহ করে প্রয়োজনীয় বিবরণ এখানে শেয়ার করুন। এবং আমাদের দল আপডেট নিয়ে শীঘ্রই আপনার সঙ্গে যোগাযোগ করবে।'

আরও পড়ুন:Centre Advisory for Menstruation: পরীক্ষা চলাকাালীন পিরিয়ড? ছাত্রীদের নয়া নির্দেশিকা জারি কেন্দ্রীয় শিক্ষামন্ত্রকের..

এপ্রসঙ্গে তানভি জানিয়েছেন, 'অ্যামাজনের পক্ষ তিনি রিফান্ড পেয়ে গিয়েছেন। তবে আমরা এর বাইরে কোনো ক্ষতিপূরণ বা অফিসিয়াল ক্ষমা পাইনি। অ্যামাজন গ্রাহক হিসাবে এবং তাদের ডেলিভারি পার্টনার হিসাবে আমাদের কাছে গ্রহণযোগ্য নয় এটি নিরাপত্তার একটি স্পষ্ট লঙ্ঘন, আমি মনে করি না যে আমরা শীঘ্রই একটি সন্তোষজনক রেজোলিউশন পাব।'

সাপটিকে জনসাধারণের নাগালের থেকে দূরে কোথাও ছেড়ে দেওয়া হয়েছে।

কিছুদিন আগেই মুম্বইয়ে একটি আইসক্রিম আলোড়ন ফেলেছিল। মানুষের আঙুল পাওয়া গিয়েছিল আইসক্রিম কোনে। ঘটনার কয়েকদিন পর, ফুড সেফটি অ্যান্ড স্ট্যান্ডার্ড অথরিটি অফ ইন্ডিয়া ফরচুন ডেইরি ইন্ডাস্ট্রিতে তদারকি করেছে। ইতোমধ্যেই পুনের ইন্দাপুর তালুকে আইসক্রিমের থার্ড পার্টি নির্মাতা প্রতিষ্ঠানটির কাজকর্ম  বন্ধ করে দিয়েছে।

গত বুধবার ২৬ বছর বয়সী ব্রান্ডন ফেরাও এই ভয়ংকর ঘটনার শিকার হন। তিনি পেশায় একজন চিকিৎসক। আইসক্রিম খেতে গিয়ে এই ভয়ংকর অভিজ্ঞতার পর তিনি মালাদ থানায় অভিযোগ দায়ের করেন। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.