গুজরাত হিংসার ছবি এই রাজ্যের বলে টুইট বিজেপি নেত্রীর, দায়ের হল FIR

গুজরাত হিংসার ছবি এই রাজ্যের বলে সোশ্যাল মিডিয়ায় প্রচারের অভিযোগ। বিজেপি নেত্রীর নূপুর শর্মার বিরুদ্ধে FIR হল গড়িয়াহাট থানায়। রিজেন্ট পার্ক থানাতেও একই অভিযোগ দায়ের হয়েছে। দুইক্ষেত্রেই জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করেছে পুলিস। 

Updated By: Jul 10, 2017, 11:12 PM IST
গুজরাত হিংসার ছবি এই রাজ্যের বলে টুইট বিজেপি নেত্রীর, দায়ের হল FIR

ওয়েব ডেস্ক: গুজরাত হিংসার ছবি এই রাজ্যের বলে সোশ্যাল মিডিয়ায় প্রচারের অভিযোগ। বিজেপি নেত্রীর নূপুর শর্মার বিরুদ্ধে FIR হল গড়িয়াহাট থানায়। রিজেন্ট পার্ক থানাতেও একই অভিযোগ দায়ের হয়েছে। দুইক্ষেত্রেই জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করেছে পুলিস। 

এই সেই ছবি। যা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বিজেপি নেত্রী নূপুর শর্মা। 

 

বিজেপি বিরোধীদের দাবি, ছবিটি ২০০২ সালের গুজরাত জাতিহিংসার। নূপুর শর্মা ইচ্ছাকৃতভাবে ভুল ছবি পোস্ট করে অশান্তি ছড়ানোর চেষ্টা করেছেন বলে অভিযোগ। বাদুড়িয়া ও বসিরহাটের অশান্তিকে কেন্দ্র করে তোলপাড় দেশ। সোশ্যাল মিডিয়াগুলিও সরগরম। বিজেপি ও সম মনোভাবাপন্ন সংগঠনগুলির বিরুদ্ধে ইচ্ছাকৃত মিথ্যা প্রচারের অভিযোগ তুলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। উদ্দেশ্য প্রণোদিতভাবে অশান্তি ছড়ানোর অভিযোগ তুলে নূপুর শর্মার বিরুদ্ধে গড়িয়াহাট থানায় FIR করেছেন এক ব্যক্তি। একই অভিযোগে রিজেন্ট পার্ক থানায় FIR করেছেন রতন দে নামে পূর্ব পুঁটিয়ারির বাসিন্দা এক ব্যক্তি। দুটি ক্ষেত্রেই জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করেছেন পুলিস। বাদুড়িয়া ও বসিরহাটের অশান্তির কারণ খুঁজতে বিচারবিভাগীয় কমিশন গড়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী। একইসঙ্গে জানিয়েছেন আগুনে ঘি ঢালতে যারা ইচ্ছাকৃতভাবে মিথ্যা প্রচার চালাচ্ছে তাদেরও রেয়াত করা হবে না।

 

.