একই টিকিটে যোগী-স্বপ্না! বিপেজিতে বিক্ষোভ

কানপুরে বিগ বস সিজন ১১-র প্রতিযোগী স্বপ্না চৌধুরীর একটি অনু্ষ্ঠানকে ঘিরে উত্তজনা ছড়াল। সেই সঙ্গে অনুষ্ঠানের টিকিটে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ও স্বপ্না চৌধুরীর ছবি একসঙ্গে ছাপা হওয়ায় আপত্তি তুলেছে বিজেপির একাংশ।

Updated By: Feb 12, 2018, 03:48 PM IST
একই টিকিটে যোগী-স্বপ্না! বিপেজিতে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদন : কানপুরে বিগ বস সিজন ১১-র প্রতিযোগী স্বপ্না চৌধুরীর একটি অনু্ষ্ঠানকে ঘিরে উত্তজনা ছড়াল। সেই সঙ্গে অনুষ্ঠানের টিকিটে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ও স্বপ্না চৌধুরীর ছবি একসঙ্গে ছাপা হওয়ায় আপত্তি তুলেছে বিজেপির একাংশ।

রবিবার কানপুর মিউনিসিপ্যালিটির মাঠে স্বপ্না চৌধুরীর অনুষ্ঠানের উদ্বোধন করেন স্থানীয় মেয়র প্রমীলা পান্ডে।

আরও পড়ুন- দিল্লিতে বাসে তরুণীর সামনে হস্তমৈথুন, শ্লীলতাহানির অভিযোগ দায়ের

টিকিটে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ও স্বপ্না চৌধুরীর ছবি একসঙ্গে থাকায় অনুষ্ঠানটি বন্ধ করার দাবিতে সরব হয় বিজেপি। এদিকে, আনুষ্ঠানের টিকিট পর্যাপ্ত না থাকায় অনেকেই ঢুকতে পারেননি সেখানে। ফলে গেটের বাইরে দেখা দেয় তুমুল বিক্ষোভ। রাত বাড়তেই তা ভয়াবহ আকার ধারণ করে। ভাঙচুর করা হয় বাইরে দাঁড়িয়ে থাকা গাড়িতে। পরিস্থিতি স্বাভাবিক করতে পুলিসকে লাঠিচার্জও করতে হয়।

এদিকে, এই ঘটনা নিয়ে উত্তরপ্রদেশ প্রশাসন ও সংস্কৃতি দফতরের মধ্যে দেখা দিয়েছে বিতর্ক। যদিও, গোটা বিষয়টি নিয়ে সংবাদ মাধ্যমের সামনে মুখ খুলতে চাইছে না দুই দফতরই।

.