Blast in Ludhiana Court: লুধিয়ানা আদালতে ভয়াবহ বিস্ফোরণ, মৃত ২ আহত ৪

বিস্ফোরণের তীব্রতায় দেওয়াল ভেঙে গিয়েছে আদালতের।

Updated By: Dec 23, 2021, 01:25 PM IST
Blast in Ludhiana Court: লুধিয়ানা আদালতে ভয়াবহ বিস্ফোরণ, মৃত ২ আহত ৪
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন:  বৃহস্পতিবার বিস্ফোরণ হয় লুধিয়ানা আদালতে। বিস্ফোরণের তীব্রতায় দেওয়াল ভেঙে গিয়েছে আদালতের। ইতিমধ্যেই ২ জনের মৃত্যুর খবর সামনে এসেছে। গুরুতর আহত ৪ জন। একজনের অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। এলাকায় বিস্ফোরণের শব্দ শুনে আদালতের বাইরে ভিড় জমে যায়। ঘটনাস্থল থেকে একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে ছয়তলা ভবন থেকে ধোঁয়া বের হচ্ছে। 

আদালতের ৩ তলার শৌচাগারে আচমকাই বিস্ফোরণ ঘটে। ঘটনাস্থলে পৌঁছেছে লুধিয়ানা পুলিস, বোম স্কোয়াড ও দমকল। খালি করে দেওয়া হয়েছে আদালত চত্বর। তবে পুলিসের তরফে এখনও পর্যন্ত বিস্ফোরণের কারণ জানান হয়নি। মনে করা হচ্ছে, IED ব্যবহার করা হয়েছে। সূত্রের খবর, নইলে এই পরিমাণ ক্ষতির সম্ভব না। 

আরও পড়ুন, Omicron Cases: বাড়ছে ওমিক্রন, বড়দিন পালনে কড়া বিধি জারির ভাবনা

কেন এই বিস্ফোরণ এখনও সে বিষয়ে কিছু জানা যায়নি। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে ফরেন্সিক দল। এখনও পর্যন্ত এই ঘটনায় কাওকে গ্রেফতার করেনি পুলিস। দেওয়াল ভেঙে যাওয়ায় এক মহিলা অফিসার চাপা পড়ে যায়। এখনও পর্যন্ত পাওয়া খবরে মৃত্যু হয়েছে তাঁর। 

স্থানীয় মানুষের বয়ান অনুযায়ী, ধোঁয়ায় ভরে যায় আদালত চত্বর। কোর্টরুম থেকে আইনজীবী ও সাধারণ মানুষ বেরিয়ে আসার চেষ্টা করেন। প্রাথমিকভাবে একজন আহত হলেও ঘটনার আকস্মিকতায় অসুস্থ হয়েছেন আরও ৩ জন। বিস্ফোরণের নেপথ্য কারণ নিয়ে দ্বন্দ্বে পুলিস। তবে পুলিসের তরফে এখনও কিছু জানা যায়নি। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.