ধর্মগুরুর শেষকৃত্যে হাজার হাজার ভক্ত! আরও সংক্রমণের আশঙ্কা যোগীরাজ্যে

জানা গিয়েছে উত্তরপ্রদেশের একজন জনপ্রিয় ধর্মগুরু মারা গিয়েছেন। তাঁকে ঘিরে শোকযাত্রা করছেন ভক্তরা।

Updated By: May 11, 2021, 09:16 AM IST
ধর্মগুরুর শেষকৃত্যে হাজার হাজার ভক্ত! আরও সংক্রমণের আশঙ্কা যোগীরাজ্যে

নিজস্ব প্রতিবেদন: কোভিড পরিস্থিতির ভয়াবহতাকে তোয়াক্কাই করলেন না ওঁরা! ধর্মগুরুর শেষকৃত্যে হাজার হাজার লোকের সমাগম। যাতে সংক্রমণের আশঙ্কা নতুন করে তৈরি হয়েছে, ঘটনার পর। জানা গিয়েছে,  উত্তরপ্রদেশের একজন জনপ্রিয় ধর্মগুরু মারা গিয়েছেন। তাঁকে ঘিরে শোকযাত্রা করছেন ভক্তরা। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশে।  ঘটনার খবর সামনে আসতেই নড়েচড়ে বসেছে যোগীরাজ্যের পুলিস। 

কোভিড আইন ভাঙার অভিযোগ উঠেছে। এফআইআর-ও করা হয়েছে। উত্তরপ্রদেশে কোভিড সংক্রমণের শৃঙ্খল ভাঙতে জমায়েত করায় নিষেধাজ্ঞা জারি করা হয়েছিল। কারা এই কাজ করেছে, চিহ্নিত করে তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন বদায়ুঁর পুলিশ সুপার সঙ্কল্প শর্মা।

প্রসঙ্গত,  আব্দুল হামিদ মহম্মদ সালিমুল নামে  ধর্মগুরুর মৃত্যুর খবর ভক্তদের কাছে ছড়িয়ে পড়া মাত্র উত্তরপ্রদেশের বিভিন্ন প্রান্ত থেকে বদায়ুঁতে আসতে শুরু করে মানুষ। শেষবারের মতো তাঁকে দেখতে চান তাঁরা। কিন্তু, ২০ জনের বেশি জমায়েত হয়ে যায়। কাতারে কাতারে মানুষ ঢুকে পড়েন বদায়ুঁতে।

 উল্লেখ্য, উত্তরপ্রদেশে কোভিড বিধি অনুযায়ী শেষকৃত্যে ২০ জনের বেশি জমায়েত করা যাবে না। এই জমায়েতের কারণে, সংক্রমণ আরও বাড়ার আশঙ্কা করা হচ্ছে। জানা গিয়েছে, শোকযাত্রায় পালন করা হয়নি দুরত্ববিধি। মাস্কও ছিল না শোকে কাতর ভক্তদের কাছে।  

.