Kerala|CPM MLA: কেরলে ধর্ষণের অভিযোগে গ্রেফতার সিপিএম বিধায়ক!

CPM MLA  Arrest: হেমা কমিটি রিপোর্ট প্রকাশ্যে চলে এসেছে। মালয়ালি চলচ্চিত্র জগতের একাধিক ব্যক্তিত্বের বিরুদ্ধে এখন ধর্ষণ এবং যৌন হেনস্থার অভিযোগ উঠছে। সেই তালিকায় রয়েছে সিপিএম বিধায়ক, বাম বিধায়ক, অভিনেতা এম মুকেশ। তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন এক অভিনেত্রী। 

Updated By: Sep 24, 2024, 11:29 PM IST
Kerala|CPM MLA: কেরলে ধর্ষণের অভিযোগে গ্রেফতার সিপিএম বিধায়ক!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ধর্ষণের অভিযোগে এবার গ্রেফতার কেরলের বাম বিধায়ক, অভিনেতা এম মুকেশ। তবে আদালত থেকে আগাম জামিন নিয়ে রেখেছিলেন তিনি। ফলে ছাড়া পেয়ে গেলেন!

আরও পড়ুন:  Madhya pradesh: ভার্চুয়াল আলাপের হ্যান্ডসাম ইয়ং বয়ফ্রেন্ড আসলে পাকাচুলো আধবুড়ো! ১৯-এর তরুণী সম্পর্ক ভাঙার পরে...

হেমা কমিটি রিপোর্ট প্রকাশ্যে চলে এসেছে। মালয়ালি চলচ্চিত্র জগতের একাধিক ব্যক্তিত্বের বিরুদ্ধে এখন ধর্ষণ এবং যৌন হেনস্থার অভিযোগ উঠছে। সেই তালিকায় রয়েছে মুকেশও। তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন এক অভিনেত্রী। সেই অভিযোগে ভিত্তিতেই মামলা রুজু করেছে পুলিস। গঠন করা হয়েছে সিট বা বিশেষ তদন্তকারী দল। 

এদিন সিটের সামনে হাজিরা দেন মুকেশ। সংবাদসংস্থা পিটিআই সূত্রে খবর, বিধায়ক পুলিস প্রথমে গ্রেফতার করলেও, পরে জামিনে ছেড়ে দেয়।  গ্রেফতারির পর তাঁর শারীরিক পরীক্ষা করা হয়। 

এদিকে মুকেশের বিরুদ্ধে এই অভিযোগ ওঠার পর থেকেই কেরলের কংগ্রেস নেতৃত্বাধীন বিরোধী জোট বিধায়কের ইস্তফার দাবিতে সরব হয়েছে। এমনকি এলডিএফের শরিক সিপিআই নেত্রী অ্যানি রাজা বুধবার মুকেশের ইস্তফা চেয়ে জোটের অন্দরে সরব হয়েছিলেন বলে একটি সূত্রে খবর। যাবতীয় অভিযোগ অবশ্য অস্বীকার করেছেন অভিযুক্ত বিধায়ক।

আরও পড়ুন:  Tirupati Laddoo: পশুর চর্বি-মাছের তেলে থোড়াই কেয়ার, ৪ দিনে প্রায় ৪ কোটি টাকার লাড্ডু বেচল তিরুপতি!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.