দিল্লিতে ফের অগ্নিকাণ্ড, এবার জ্বলছে কাগজ কারখানা

নয়াদিল্লিতে এ নিয়ে পর পর তিনদিনে তিনটি অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল।

Updated By: Feb 14, 2019, 09:30 AM IST
দিল্লিতে ফের অগ্নিকাণ্ড, এবার জ্বলছে কাগজ কারখানা

নিজস্ব প্রতিবেদন: রাজধানীতে ফের আগুন। এবার আগুন লাগল নয়াদিল্লির একটি কারখানায়। বৃহস্পতিবার সকালে ওই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে নারাইনা এলাকায়।

আরও পড়ুন: হোটেলের পর এবার আগুন দিল্লির বস্তিতে

সেখানকার ইন্ড্রাস্টিয়াল এরিয়ার ফেজ ওয়ান এলাকায় একটি কাগজ কারখানা রয়েছে, সেখানেই এদিন সকালে আগুন লাগে। আগুন নেভাতে ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের ২৩টি ইঞ্জিন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কাগজের কারখানা হওয়ায় আগুন দ্রুত ছড়াতে শুরু করেছে। ফলে আগুন এখনও নিয়ন্ত্রণে আসেনি। আগুন নেভানোর সবরকম চেষ্টা করে যাচ্ছেন দমকলের কর্মীরা।

তবে হতাহতের কোনও খবর এখনও পাওয়া যায়নি। কারখানার মধ্যে কেউ আটকে রয়েছে কি না, তা এখনও জানা যায়নি।

প্রসঙ্গত, নয়াদিল্লিতে এ নিয়ে পর পর তিনদিনে তিনটি অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল। সোমবার রাতে করোলবাগের একটি হোটেলে আগুন লাগে। সেই আগুন নিয়ন্ত্রণে আনতে মঙ্গলবার ভোর পর্যন্ত কাজ করতে হয় দমকলকে।

আরও পড়ুন: কাকভোরে করোল বাগে হোটেলে ভয়াবহ অগ্নিকাণ্ড, আতঙ্কে ছাদ থেকে ঝাঁপ, বাড়ছে মৃতের সংখ্যা 

সেদিনের ঘটনায় বেশ কয়েকজনের মৃত্যু হয়। অনেকে গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি। সেই আগুনের রেশ কাটতে কাটতে না কাটতেই মঙ্গলবার রাতে আর একদফা অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে রাজধানীতে।

এবার আগুন লাগে দিল্লির একটি বস্তিতে। সেই আগুন নেভাতেও দমকলকে বেশ হিমশিম খেতে হয়। তবে মঙ্গলবার রাতের ঘটনায় হতাহতের কোনও খবর ছিল না।

আরও পড়ুন: কুম্ভস্নানে অমিত শাহের গায়ে জল ছেটালেন যোগী, দেখুন ভিডিয়ো 

তার পর বৃহস্পতিবার সকালে আবার আগুন লাগল। কেন বারবার দিল্লিতে আগুন লাগছে, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। গোটা পরিস্থিতিটা খতিয়ে দেখছে দমকল।

Tags:
.