ভিডিয়োর মুখঢাকা হামলাকারী আমি নই, মহিলা কমিশনে গিয়ে সাফাই দিল্লি বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর

৫ জানুয়ারির ওই ঘটনার তদন্ত নেমেছে স্পেশাল ইনভেস্টিগেশন টিম। ভিডিয়ো দেখে কোমল শর্মাকে হামলাকারী হিসেবে চিহ্নিত করেছে পুলি

Updated By: Jan 15, 2020, 06:28 PM IST
ভিডিয়োর মুখঢাকা হামলাকারী  আমি নই, মহিলা কমিশনে গিয়ে সাফাই দিল্লি বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর

নিজস্ব প্রতিবেদন: পুলিসের সামনে না এলেও জাতীয় মহিলা কমিশনের কাছে সাফাই দিলেন জেএনইউয়ের সেই মুখোশধারী ছাত্রী। গত ৫ জানুয়ারি জেএনইউতে হামলা হাওয়ার পর ভাইরাল হয় একটি ভিডিয়ো। সেখানে দেখা যায় লাঠি হাতে, নাক  পর্যন্ত স্কার্ফ পরে এক মহিলা দাপিয়ে বেড়াচ্ছে ছাত্রীদের হস্টেল। পরনে চেকশার্ট।

আরও পড়ুন-সোনা চুরি করে ধরা পড়েছেন, কাগজ দেখাতে পারেননি, কটাক্ষ দিলীপের 

পুলিস হামলাকারী ওই ছাত্রীর পরিচয় জানতে পেরেছে।  নাম কোমল শর্মা। বর্তমানে দিল্লি বিশ্ববিদ্যালের দৌলতরাম কলেজে পাঠরতা।  সংবাদমাধ্যমের খবর, কোমল শর্মা এবিভিপির সমর্থক। পুলিস তাঁকে তদন্তে সাহায্য করতে নির্দেশ দিলেও থানার ধার মাড়াননি ওই ছাত্রী। তবে গিয়েছিলেন মহিলা কমিশনে।

জাতীয় মহিলা কমিশনে কোমল শর্মা জানিয়েছন, ভিডিয়োতে যে মহিলাকে দেখতে পাওয়া যাচ্ছে তা তিনি নন। ফাঁসানো হচ্ছে আমাকে। পরিকল্পিতভাবে আমার ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়ানো হয়েছে।

আরও পড়ুন-বেতন বৃদ্ধি-সহ অন্যান্য দাবিতে ব্যাঙ্ক বনধ ৩১ জানুয়ারি ও ১ ফেব্রুয়ারি

৫ জানুয়ারির ওই ঘটনার তদন্ত নেমেছে স্পেশাল ইনভেস্টিগেশন টিম।  ভিডিয়ো দেখে কোমল শর্মাকে হামলাকারী হিসেবে চিহ্নিত করেছে পুলিশ। পাশাপাশি তাঁকে জেরার জন্যেও ডাকা হয়েছে।

এদিকে, পুলিস সূত্রে সংবাদমাধ্যমের খবর, শনিবার থেকেই কোমল শর্মার ফোন সুইচড অফ। একই সঙ্গে তাঁর ২ বন্ধু অক্ষত অবস্তি ও রোহিত শাহ পলাতক।  অবস্তি ও শাহর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা হলেও তাদের খোঁজ পায়নি পুলিস।

.