'ধর্ষণ'-এ বাধা! নাবালকের যৌনাঙ্গ পুড়িয়ে দিল যুবতী

গরম চিমটা দিয়ে ওই কিশোরের যৌনাঙ্গে ছ্যাঁকা দেয়। গরম চিমটার ছ্যাঁকায় পুড়ে যায় কিশোরের যৌনাঙ্গ।

Updated By: Oct 10, 2018, 11:57 AM IST
'ধর্ষণ'-এ বাধা! নাবালকের যৌনাঙ্গ পুড়িয়ে দিল যুবতী

নিজস্ব প্রতিবেদন : কিশোরকে 'ধর্ষণ'-এর চেষ্টার অভিযোগ উঠল এক যুবতীর বিরুদ্ধে। শুধু তাই নয়। 'ধর্ষণে' বাধা পেয়ে কিশোরের যৌনাঙ্গ পুড়িয়ে দেওয়ারও অভিযোগ উঠেছে ওই  যুবতীর বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে দিল্লির উপকণ্ঠে গ্রেটার নয়ডাতে।

আরও পড়ুন, ফ্ল্যাটে রোজ আসত প্রেমিকা! ত্রিকোণ প্রেমের জেরেই খুন বাগুইআটির ইঞ্জিনিয়ারিং পড়ুয়া?

জানা গিয়েছে, ওই কিশোরের বয়স ১৩ বছর। অভিযুক্ত যুবতী ওই কিশোরের প্রতিবেশী। বিবাহিত, বয়স কুড়ির ঘরে। অভিযোগ, ওই যুবতী প্রথমে ওই কিশোরকে অপহরণ করে। তারপর রাজধানী দিল্লির উপকণ্ঠে গ্রেটার নয়ডায় নিয়ে যায়। গ্রেটার নয়ডার চাপরৌলা নামে গ্রামে একটি বাড়িতে প্রথমে ওই কিশোরকে বন্ধ করে রাখে সে। তারপর ওই বাড়িতেই অভিযুক্ত যুবতী কিশোরের সঙ্গে জোর করে যৌন সম্পর্ক স্থাপনের চেষ্টা করে বলে অভিযোগ।

আরও পড়ুন, রায়বেরিলিতে নিউ ফরাক্কা এক্সপ্রেসের ইঞ্জিন সহ ৫টি বগি লাইনচ্যুত, এক শিশু সহ মৃত ৭

যুবতীকে বাধা দেয় কিশোর। অভিযোগ, 'ধর্ষণ'-এ বাধা পেয়েই ওই কিশোরের উপর চড়াও হয় সে। গরম চিমটা দিয়ে ওই কিশোরের যৌনাঙ্গে ছ্যাঁকা দেয়। গরম চিমটার ছ্যাঁকায় পুড়ে যায় কিশোরের যৌনাঙ্গ। গভীর ক্ষতের তৈরি হয়। বর্তমানে হাসপাতালে চিকিত্সাধীন রয়েছে ওই কিশোর। ঘটনার কথা সামনে আসতেই পুলিসের দ্বারস্থ হয় নির্যাতিত কিশোরের মা।

আরও পড়ুন, ধেয়ে আসছে 'তিতলি', পশ্চিমবঙ্গে প্রবল দুর্যোগের সম্ভাবনা

নির্যাতিত কিশোরের মা জানিয়েছেন, শুক্রবার বিকেলে বাড়ি ফাঁকা ছিল। সেই সুযোগে বাড়ি এসে তাঁদের ছেলেকে ফুসলিয়ে নিয়ে যায় ওই যুবতী। 'যৌন সুবিধা' নেওয়ার জন্যই ওই যুবতী তাঁদের ছেলেকে অপহরণ করে। তারপর বন্ধ বাড়িতে 'ধর্ষণে'র চেষ্টা করে বলে অভিযোগ তাঁর। এই ঘটনায় পকসো আইনে মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। এদিকে ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত মহিলা।