ভিডিয়ো: এক প্লেট বিরিয়ানির জন্য ভোটপ্রচারে লাঠালাঠি কংগ্রেস কর্মীদের

উত্তরপ্রদেশের বিজনৌরের সভার ঘটনায় অস্বস্তিতে কংগ্রেস। 

Updated By: Apr 7, 2019, 07:35 PM IST
ভিডিয়ো: এক প্লেট বিরিয়ানির জন্য ভোটপ্রচারে লাঠালাঠি কংগ্রেস কর্মীদের

নিজস্ব প্রতিবেদন: বিরিয়ানির ভাগ নিয়ে বেঁধে গেল দক্ষযজ্ঞ।  লোকসভা ভোটের প্রচারে বিরিয়ানি নিয়েই হাতাহাতি শুরু করে দিলেন কংগ্রেস কর্মীরা। তার জেরে উত্তরপ্রদেশে চরম অস্বস্তিতে পড়তে হল রাহুল গান্ধীর দলকে। 

উত্তরপ্রদেশে  বিজনৌরের কংগ্রেস প্রার্থী নাসিমুদ্দিন সিদ্দিকির সভাতে বিরিয়ানি নিয়ে হাতাহাতির সূত্রপাত।  আর তা থেকেই বেঁধে গেল গণ্ডগোল। একে অপরের দিকে লাঠি নিয়ে তেড়ে গেলেন কংগ্রেস কর্মীরা। রীতিমতো রণাঙ্গনের চেহারা নেয় মুজফফরনগর। 

জানা গিয়েছে, সভা শেষ হওয়ার পর বিরিয়ানি দেওয়া হচ্ছিল। কিন্তু কে আগে পাবে, তা নিয়ে শুরু হয় বচসা। তা থেকে হাতাহাতি। ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। পরে পাঠানো হয় অতিরিক্ত বাহিনী। 

কংগ্রেস নেতা জামিল, তাঁর ছেলে নইম-আহমেদ-সহ ৩৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।  তাঁদের বিরুদ্ধে আদর্শ আচরণবিধি ভঙ্গ ও ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় অভিযোগ দায়ের করেছে পুলিস। সার্কেল অফিসার রামমোহন শর্মা জানিয়েছেন, ঘটনায় যুক্ত ৯জনকে গ্রেফতার করা হয়েছে। 

২০১২ সালে সমাজবাদী পার্টির টিকিচে মীরাপুর থেকে প্রার্থী হয়েছিলেন জামিল। গত সপ্তাহে কংগ্রেসে যোগ দেন তিনি।  ১১ এপ্রিল বিজনৌরে ভোটগ্রহণ। 

শনিবার তামিলনাড়ুর বিরুধুনগরে সভায় চিত্র সাংবাদিককে মারধর করার অভিযোগ উঠেছে কংগ্রেস কর্মীদের বিরুদ্ধে। মঞ্চের সামনে পড়ছিল ফাঁকা চেয়ার। তারই ছবি তুলছিলেন রাজ্যের এক সাপ্তাহিক পত্রিকার আলোকচিত্রী আর এম মুথুরাজ। দেখতে পেয়ে দৌড়ে আসেন কংগ্রেস কর্মীরা। বেধড়ক চড় থাপ্পর মারেন তাঁকে। তাঁর ক্যামেরাও ছিনিয়ে নেওয়ার চেষ্টা হয় বলে অভিযোগ।

আরও পড়ুন- ভিডিয়ো: প্রধানমন্ত্রীর বিরুদ্ধে রাহুল মুখ খুলতেই 'মোদী, মোদী' জয়ধ্বনি পড়ুয়াদের

.