৩ কন্যার জন্ম দেওয়ায় স্ত্রীর হাত ভেঙে দিলেন স্বামী

স্বামীর অত্যাচারে অতিষ্ট হয়ে এরপর বাপের বাড়িতে খবর দেন রেখা দেবী। মেয়েকে দেখতে এসে চোখ কপালে উঠে যায় রেখার বাবা-মায়ের।

Updated By: Apr 10, 2018, 02:31 PM IST
৩ কন্যার জন্ম দেওয়ায় স্ত্রীর হাত ভেঙে দিলেন স্বামী

নিজস্ব প্রতিবেদন : কন্যা সন্তান জন্ম দেওয়ায় স্ত্রীর হাত ভেঙে দিলেন স্বামী। উত্তর প্রদেশের শাহজাহানপুরের ঘটনা। ওই ঘটনার জেরে ইতিমধ্যেই গোটা এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে।

রিপোর্টে প্রকাশ, শাহজাহানপুরের বাবরা গ্রামের বাসিন্দা শৈলেন্দ্র কুমার গত ৮ বছর আগে রেখা দেবী বলে এক মহিলাকে বিয়ে করেন। বিয়ের পর পরই ২ কন্যা সন্তানের জন্ম দেন রেখা দেবী। কয়েক মাস আগে তাঁর তৃতীয় সন্তানের জন্ম দেন শৈলেন্দ্র কুমারের স্ত্রী। পর পর ৩ কন্যা সন্তানদের জন্ম দেওয়ার ‘অপরাধে’-ই রেখা দেবীর হাত ভেঙে দেওয়া হয় বলে খবর।

আরও পড়ুন : সাত সকালে জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা, নিহত ১৭

স্বামীর অত্যাচারে অতিষ্ট হয়ে এরপর বাপের বাড়িতে খবর দেন রেখা দেবী। মেয়েকে দেখতে এসে চোখ কপালে উঠে যায় রেখার বাবা-মায়ের। সঙ্গে সঙ্গে তাঁরা রেখাকে হাসপাতালে ভর্তি করেন। সেই সঙ্গে এফআইআর দায়ের করেন শৈলেন্দ্র কুমারের বিরুদ্ধে। পুলিস সূত্রে খবর, মেয়েকে স্তন্যদানের সময় আচমকাই রেখার উপর মারধর শুরু হয়। হাত দিয়ে তা ঠেকাতে গেলে, রেখা দেবীর হাত ভেঙে দেওয়া হয় বলে অভিযোগ।

ওই ঘটনার পর পরই রেখা দেবীর স্বামী শৈলেন্দ্র কুমার, দেওর বিশেন্দ্র কুমার, শ্বশুর ডাতারাম এবং শাশুড়ি রেশমি দেবীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৫-এর ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে খবর। সিন্ধুলি থানার পুলিস জানিয়েছে, রেখা দেবীকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। রেখার হাতে কতটা চোট লেগেছে, তা মেডিক্যাল রিপোর্ট আসার পরই বোঝা যাবে বলেও জানিয়েছেন ওই পুলিস আধিকারিক।

.