নির্ভয়াকাণ্ড: স্বেচ্ছামৃত্যুর অনুমতি দিন,রাষ্ট্রপতির দ্বারস্থ ৪ সাজাপ্রাপ্তের পরিবারের ১৩ সদস্য

ইতিমধ্যেই মুকেশ সিং, বিনয় শর্মা, অক্ষয় ঠাকুরের প্রাণ ভিক্ষার আবেদন নাকচ করে দিয়েছেন রাষ্ট্রপতি। পাশাপাশি মোট তিনবার ফাঁসির দিনও পিছিয়ে গিয়েছে আইনি প্যাঁচে

Updated By: Mar 15, 2020, 09:13 PM IST
নির্ভয়াকাণ্ড: স্বেচ্ছামৃত্যুর অনুমতি দিন,রাষ্ট্রপতির দ্বারস্থ ৪ সাজাপ্রাপ্তের পরিবারের ১৩ সদস্য

নিজস্ব প্রতিবেদন: তিন আসামীর প্রাণ ভিক্ষার আবেদন নাকচ করে দিয়েছেন রাষ্ট্রপতি। এবার চাপ সৃষ্টির নতুন রাস্তা নিল নির্ভয়াকাণ্ডে ফাঁসির সাজাপ্রাপ্ত ৪ আসামীর পরিবার।

আরও পড়ুন-বাংলাদেশে পুরোহিত খুনে রায় রাজশাহী আদালতের, ফাঁসির সাজা ৪ জেএমবি সদস্যের

রবিবার রাষ্ট্রপতির কাছে চিঠি লিখল ৪ আসামীর পরিবারের ১৩ সদস্য। ওই চিঠিতে স্বেচ্ছা মৃত্যুর অনুমতি চাওয়া হয়েছে রাষ্ট্রপতির কাছে।

ওই চিঠিতে সাক্ষরকারী ১৩ জনের মধ্যে ২ জন সাজাপ্রাপ্ত মুকেশের বাড়ির সদস্য, রয়েছে পবন ও বিনয়ের বাড়ির ৪ জন করে এবং অক্ষয়ের বাড়ির ৩ জন।

এদিকে, গত ৫ মার্চ এক নির্দেশে দিল্লির পাতিয়ালা হাউস কোর্টের তরফে বলা হয়েছে নির্ভয়া ধর্ষণকাণ্ডে সাজাপ্রাপ্তদের ফাঁসি দিতে হবে ২০ মার্চ সকাল সাড়ে পাঁচটায়। সেই নির্দেশ এখন ফের পিছিয়ে যায় কিনা সেটাই দেখার।

আরও পড়ুন-কোচিতে হোটেল পালিয়ে দুবাইয়ের বিমান করোনা আক্রান্ত ব্রিটিশ নাগরিক, ওড়ার আগেই পাকড়াও

ইতিমধ্যেই মুকেশ সিং, বিনয় শর্মা, অক্ষয় ঠাকুরের প্রাণ ভিক্ষার আবেদন নাকচ করে দিয়েছেন রাষ্ট্রপতি। পাশাপাশি মোট তিনবার ফাঁসির দিনও পিছিয়ে গিয়েছে আইনি প্যাঁচে। তার পর নতুন এই পদক্ষেপ সাজাপ্রাপ্তদের পরিবারের তরফে।

.