Pakistani Youth: সীমান্ত পার করে ভারতে ঢুকে পড়ল পাক তরুণ, জেরা করতেই বেরিয়ে এল রহস্য

জিজ্ঞাসাবাদে আমির আরও জানিয়েছে, অবৈধভাবে ভারতে ঢোকার কোনও ইচ্ছে তার ছিল না। ভিসার জন্য আবেদনও করেছিল। কিন্তু সেই আবেদন বাতিল হয়ে যায়

Updated By: Dec 6, 2021, 08:13 PM IST
Pakistani Youth: সীমান্ত পার করে ভারতে ঢুকে পড়ল পাক তরুণ, জেরা করতেই বেরিয়ে এল রহস্য

নিজস্ব প্রতিবেদন: সীমান্ত পার করে ভারতে ঢুকে পড়া পাক তরুণকে জেরা করে মিলল চমকপ্রদ তথ্য। কোনও জঙ্গি কাজ-কারবার নয়, তার লক্ষ্য মুম্বই। উদ্দেশ্য, মেহবুবার সঙ্গে সাক্ষাত করা। পাক তরুণের এহেন স্বীকারোক্তি পুরোটা বিশ্বাস না করলেও কিছুটা অবাক সীমান্তরক্ষী বাহিনী।

শনিবার রাতে রাজস্থানের শ্রী গঙ্গানগর সীমান্ত পার করে ভারতে ঢুকে পড়ে পাকিস্তানের ভাওয়ালপুরের তরুণ মহম্মদ আমির(২২)। সীমান্তরক্ষী বাহিনীকে আমির জানিয়েছে, ফেসবুকের মাধ্যমে সে প্রেমে পড়েছে মুম্বইয়ের এক তরুণীর। তার সঙ্গে দেখা করতে ও তাকে বিয়ে করতেই সে মুম্বই যাচ্ছিল।

পাক তরুণের কাছ থেকে পাওয়া গিয়েছে একটি মোবাইল ফোন ও কিছু টাকা। তবে ওই পাক তরুণের কথাবার্তা যাচাই করে দেখা হচ্ছে। সত্যিই সে মুম্বইয়ে তার প্রেমিকার সঙ্গে দেখা করতে এসেছিল নাকি অন্য কোনও মতলব ছিল কিনা তাও জিজ্ঞাসাবাদ করে দেখা হচ্ছে।

শ্রী গঙ্গানগরের পুলিস সুপার আনন্দ শর্মা সংবাদমাধ্যমে জানিয়েছেন, ভাওয়ালপুরের ওই তরুণ মুম্বইয়ের ওই তরুণীকে বিয়ে করবে বলেই ভারতে এসেছে। ফেসবুকে বন্ধুত্ব। সেখান থেকেই প্রেম।

আরও পড়ুন-Bankura: তারস্বরে বাজছে চটুল গান, ইউনিফর্মে ক্লাসরুমেই উদ্দাম নাচ ছাত্রীদের!

জিজ্ঞাসাবাদে আমির আরও জানিয়েছে, অবৈধভাবে ভারতে ঢোকার কোনও ইচ্ছে তার ছিল না। ভিসার জন্য আবেদনও করেছিল। কিন্তু সেই আবেদন বাতিল হয়ে যায়। তার পরই সীমান্ত পার করে ভারতে চলে আসার সিদ্ধান্ত নিয়ে ফেলে। কিন্তু সীমান্ত থেকে ১২০০ কিলোমিটার পেরিয়ে কীভাবে মুম্বই যেত আমির? এনিয়ে যুক্তিপূর্ণ তেমন কিছু বলতে পারেনি সে। তবে জানিয়েছে, হেঁটেই মুম্বই চলে যাওয়ার পরিকল্পনা ছিল তার। শ্রী গঙ্গানগরের এসপি জানিয়েছেন, এমন ঘটনা নতুন কিছু নয়। আমিরের কথা যদি সত্যি হয় তাহলে তাকে পাকিস্তানের হাতে তুলে দেওয়া হবে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)