তিন তালাক আইনের জন্য আপনাকে কেউ ভোট দেয়নি, মোদীকে নিশানা তোগাড়িয়ার

এবার সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেই নিশানা করলেন বিশ্ব হিন্দু পরিষদ নেতা প্রবীণ তোগাড়িয়া। তিন তালাক নিয়ে মাথা ঘামানোর জন্য মোদীকে ক্ষমতায় আনা হয়নি বলে মন্তব্য করলেন তোগাড়িয়া।

Updated By: Feb 10, 2018, 04:16 PM IST
তিন তালাক আইনের জন্য আপনাকে কেউ ভোট দেয়নি, মোদীকে নিশানা তোগাড়িয়ার

নিজস্ব প্রতিবেদন: এবার সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেই নিশানা করলেন বিশ্ব হিন্দু পরিষদ নেতা প্রবীণ তোগাড়িয়া। তিন তালাক নিয়ে মাথা ঘামানোর জন্য মোদীকে ক্ষমতায় আনা হয়নি বলে মন্তব্য করলেন তোগাড়িয়া।

শুক্রবার ঔরঙ্গাবাদে এক অনুষ্ঠানে তোগাড়িয়া বলেন, রাম মন্দির ‌যাতে নির্মাণ করা ‌যায় তার জন্য আইন আনুক সরকার। এই জন্যই এনডিএ সরকারকে ক্ষমতায় আনা হয়েছে। মোদীকে মানুষ ভোট দিয়েছে তিন তালাক নিয়ে আইন তৈরির জন্য নয়, রাম মন্দির নির্মাণ করার জন্য।

আরও পড়ুন-ফের স্কুলের মধ্যে যৌন নির্যাতন ছাত্রীকে, এবার কমলা গার্লস  

উল্লেখ্য, গত মাসেই রাজস্থান ও গুজরাট সরকারের বিরুদ্ধে তোপ দেগেছিলেন তোগাড়িয়া। তিনি দাবি করেন তাঁকে এনকাউন্টার করে মেরে ফেলার চক্রান্ত করা হচ্ছে। তার পর এবার সরাসরি প্রধানমন্ত্রীর বিরুদ্ধেই তোপ দাগলেন ভিএইচপি নেতা।

তোগাড়িয়া বলেন, তিন তালাক নিয়ে আইন হবে কি না হবে তা সরকারের বিষয়। কিন্তু রাম মন্দির তৈরির জন্য আইন তৈরি করতেই হবে। প্রসঙ্গত, আগামী ১৪ মার্চ রাম জন্মভূমি-বাবরি মসজিদ মামলার শুনানি হবে। তার আগেই এই মন্তব্য তোগাড়িয়ার।

.