Tripura Murder: ভয়ঙ্কর! নিজের ২ শিশু সন্তানকে মেরে পুলিস-সহ ৫ জনকে খুন উন্মত্ত যুবকের

হামলার খবর দেওয়া হয় খোয়াই পুলিসকে। ঘটনাস্থলে ছুটে আসেন সেকেন্ড অফিসার সত্যজিত্ মল্লিক

Updated By: Nov 27, 2021, 05:11 PM IST
Tripura Murder: ভয়ঙ্কর! নিজের ২ শিশু সন্তানকে মেরে পুলিস-সহ ৫ জনকে খুন উন্মত্ত যুবকের

নিজস্ব প্রতিবেদন: প্রথমে নিজের ২ শিশুকন্যাকে খুন। পরে শাবলের আঘাতে খুন এক পুলিসকর্মী-সহ আরও দুজনকে। শনিবার ত্রিপুরার খোয়াইয়ের ওই ঘটনায় উন্মত্ত যুবকের হামলায় প্রাণ হারালেন মোট ৫ জন।

খোয়াই পুলিস সূত্রে খবর, শনিবার সকালে শেওড়াতুলির নিজের বাড়িতে শাবল দিয়ে নিজের দুই মেয়েকে খুন করে পেশায় রাজমিস্ত্রি প্রদীপ দেবরায় নামে এক যুবক। এরপর ঝাঁপিয়ে পড়ে স্ত্রীর উপরে। গুরুতর আহত হলেও বাড়ি থেকে কোনওক্রমে পালায় প্রদীপের স্ত্রী।  

এদিন স্থানীয় এক আত্মীয় বাড়ি থেকে নিমন্ত্রণ সেরে ফিরছিলেন কৃষ্ণ দাস। পথে লালকেল্লা নামে একটি জায়গায় তার অটো থামিয়ে হামলা চালায় প্রদীপ। ঘটনাস্থলেই মৃত্যু হয় কৃষ্ণের। অটোতে ছিল তার ছেলে করমবীরও। তাকেও খুন করে হামলাকারী।

আরও পড়ুন-KMC Election: ভোটের ময়দানে এবার মমতার ভাতৃবধূ, প্রচার নেমে পড়লেন কাজরী বন্দ্যোপাধ্যায়

এদিকে, ওই হামলার খবর দেওয়া হয় খোয়াই পুলিসকে। ঘটনাস্থলে ছুটে আসেন সেকেন্ড অফিসার সত্যজিত্ মল্লিক। ঘটনাস্থালে আসতেই সত্যজিতের মাথায় শাবল দিয়ে আঘাত করে প্রদীপ। শাবলের আঘাতে মাথা ফেটে চৌচির হয়ে যায় পুলিসকর্মী প্রদীপের। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় জিবি হাসপাতালে। সেখানেই তাঁর মৃত্যু হয়। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন প্রদীপের স্ত্রী মীনা পাল দেবরায়।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)